ঈশ্বরগঞ্জে পুলিশ কর্মকর্তা সেজে প্রেম ও বিয়ে করতে এসে  ভুয়া এসআই আটক

তাহমিনা জান্নাত, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি | ৬ ফেব্রুয়ারী ২০২৪, ১৯:১৪

ঈশ্বরগঞ্জে পুলিশ কর্মকর্তা সেজে প্রেম ও বিয়ে করতে এসে  ভুয়া এসআই আটক
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ভুয়া এক পুলিশকে আটক করেছে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ। রবিবার (৪ ফেব্রুয়ারি) ভোরে উপজেলার কবীর ভুলসোমা এলাকা থেকে তাকে আটক করা হয়।
 
জানা যায়, মোবাইলে পরিচয়ের সূত্র ধরে প্রেম তারপর প্রেমিকার বাড়িতে এসে পুলিশের এসআই পরিচয় দিয়ে বিয়ে করে অবস্থান করছিলেন মনির খান নামে ওই ভুয়া পুলিশ। এ সময় নিজের পরিচয় দিতে গিয়ে এসআইয়ের ভিজিটিং কার্ড বিতরণ ও পুলিশ পরিচয়পত্র দেখান। স্থানীয়দের সন্দেহ হলে খবর দেয় ঈশ্বরগঞ্জ থানায়। খবর পেয়ে থানার এসআই উমর ফারুক রাজুর কাছে ভুয়া এসআই হিসেবে ধরা খেয়ে আটক হন মনির। রোববার ভোর রাতে ঈশ্বরগঞ্জ উপজেলার কবীর ভুলসোমা গ্রামে এ ঘটনা ঘটে।
 
এসআই উমর ফারুক জানান, তিনি একটি ভিজিটিং কার্ড পেয়ে রোববার শেষ রাতে ওই এসআইয়ের খোঁজ করতে কবির ভুলসোমা গ্রামের আব্দুল খালেকের বাড়িতে যান। সেখানে গেলে কথিত এসআই নিজেকে ভৈরব থানার উপপরিদর্শক পরিচয় দিয়ে অসংলগ্ন কথা বলতে থাকেন। আর তখনই বিষয়টি ধরা পড়ে যায়। একপর্যায়ে নিজের এসআইয়ের পরিচয়পত্র দেখান। তখন ওই পরিচয়পত্রের আইডি নম্বর চেক করে ও ভৈরব থানার দায়িত্বরত ডিউটি অফিসারের কাছে জানতে পারেন এমন নামে ভৈরব থানায় কোনো এসআই নেই। পরে জেরার মুখে স্বীকার করেন তিনি কোনো এসআই নন। বিয়ে করতেই এমন কৌশল অবলম্বন করেছিলেন। এ অবস্থায় তাকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়।
 
ঈশ্বরগঞ্জ থানার ওসি মোহাম্মদ মাজেদুর রহমান জানান, তার নামে নবীনগর, ডিএমপির শাহআলী থানায় ছিনতাইয়ের মামলা ও ময়মনসিংহ কোতোয়ালি থানায় ২০১৬ সালে ছিনতাই করার সময় হত্যাকাণ্ডের ঘটনায় একটি হত্যা মামলা রয়েছ। এ বিষয়ে  আরও খোঁজখবর নেওয়া  হচ্ছে।

আপনার মূল্যবান মতামত দিন: