ঠাকুরগাঁওয়ে শীতার্তদের পাশে ব্যরিস্টার নূর উস সাদিক চৌধুরী 

আনোয়ার হোসেন আকাশ | ৫ ফেব্রুয়ারী ২০২৪, ১৯:৪৭

ঠাকুরগাঁওয়ে শীতার্তদের পাশে ব্যরিস্টার নূর উস সাদিক চৌধুরী 
ঠাকুরগাঁওয়ে দুই শতাধিক শীতার্তদের মাঝে উন্নতমানের শীতবস্ত্র (লেপ) বিতরণ করা হয়েছে। 
 
সোমবার (৫ ফ্রেরুয়ারী) বিকালে সদর উপজেলার বালিয়া এম. সি উচ্চ বিদ্যালয় মাঠে ব্যক্তিগত অর্থায়নে এসব শীতবস্ত্র  লেপ বিতরণ করেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের ডেপুটি এটর্নি জেনারেল, ঠাকুরগাঁও বিশ্ববিদ্যালয় বাস্তবায়ন ঐক্য পরিষদের প্রধান সমন্বয়ক ও বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবি পরিষদের কেন্দ্রীয় সদস্য এবং বদলে দাও ঠাকুরগাঁও আন্দোলনের আহবায়ক ব্যরিস্টার নূর উস সাদিক চৌধুরী। 
 
বিতরণ অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন, আমি ঢাকায় থাকলেও এই জেলার মানুষের জন্য সব সময় মন পড়ে থাকে। তীব্র এই শীতে আমার জনপদের মানুষের কথা চিন্তা করে আপনাদের জন্য সামান্য শীতবস্ত্র উপহার নিয়ে এসেছি। 
 
তিনি আরও বলেন, আমি ও আমার পুর্ব পুরুষেরা আপনাদের সুখে দুখে সব সময় আপনাদের পাশে ছিলাম। আগামী দিনগুলোতেও পাশে থেকে সেবা করে যেতে চাই। এজন্য সকলের নিকট দোয়া চান তিনি। 
 
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আশরাফুল হক চৌধুরী, জেলা যুবলীগের উপ-দপ্তর সম্পাদক এস এম শাওন চৌধুরী, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ফরহাদুল চৌধুরী রিংকু,বালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুলফিকার আলি ভুট্টো প্রমুখ। 
 
বক্তারা শীতার্ত মানুষদের ভোগান্তি দুর করতে বৃত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।

আপনার মূল্যবান মতামত দিন: