নওগাঁয় কম্পিউটার ব্যবসার অন্তরালে পর্ণো ভিডিও বিক্রি, ৬ যুবক আটক

শহিদুল ইসলাম জি এম মিঠন, সিনিয়র রিপোর্টার | ১৫ জানুয়ারী ২০২৪, ১৮:২৯

নওগাঁয় কম্পিউটার ব্যবসার অন্তরালে পর্ণো ভিডিও বিক্রি, ৬ যুবক আটক
নওগাঁয় কম্পিউটার ব্যবসার অন্তরালে যুব-সমাজ সহ শিক্ষার্থীদের মাঝে পর্ণো ভিডিও বিক্রির ঘটনায় ৬ জন যুবককে আটক করেছে র‌্যাবের একটি চৌকস অভিযানিক দল।
 
রবিবার সন্ধ্যায় নওগাঁর ধামুরহাট উপজেলার বড়থা বাজারে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয় এবং ধামইরহাট থানায় হস্তান্তর করেন র‌্যার। থানা পুলিশ আটককৃত ৬ জনকে সোমবার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে নওগাঁ জেল-হাজতে প্রেরন করেন।
 
সত্যতা নিশ্চিত করে র‌্যাব-৫, সিপিসি-৩ জয়পুরহাট কাম্প থেকে প্রতিবেদককে জানানো হয়, আটককৃতরা কম্পিউটার ব্যবসার অন্তরালে যুব-সমাজ সহ শিক্ষার্থীদের মাঝে পর্ণো ভিডিও বিক্রি করে আসছিলো এমন তথ্য ও ঘটনার সত্যতা পেয়ে র‍্যাবের চৌকস একটি টিম অভিযান পরিচালনা করে ৬ জন যুবক কে আটক করেন।
 
আটককৃত ৬ জন হলেন: ধামুরহাট উপজেলার বড়থা পূর্ব পাড়া গ্রামের পলাশ হোসেন (৩৮), একই গ্রামের রুবেল হোসেন কাজল (৩৩), ফতেপুর বাজার গ্রামের আবু সাঈদ (২৬), একই গ্রামের মিলন রানা (৩০), চৈতন্যপুর গ্রামের জামিল হোসেন (২৬) ও পার্টি-আমলাই গ্রামের ওলিউল হোসেন (৩১)।
 
র‍্যাব আরো জানায়, আটককৃতরা বড়থা বাজারে কম্পিউটার ব্যবসা (দোকান) এর অন্তরালে তাদের কম্পিউটার এর হার্ডডিস্কে পর্নোগ্রাফি অশ্লিল (পর্নো) ভিডিও সংরক্ষণ করে টাকার বিনিময়ে বিভিন্ন ইলেকট্রিক ডিভাইসের মাধ্যমে এলাকার যুব-সমাজ ও কিশোর সহ স্কুল পডুয়া শিক্ষার্থীদের মাঝে সরবরাহ করত।
 
গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের গোয়েন্দা দল বিষয়টি তদন্ত শুরু করে এর সত্যতা পাওয়ায় পরই অভিযান চালিয়ে তাদের ৬ জনকে আটক পূর্বক নওগাঁর ধামুরহাট থানায় হস্তান্তর করা হয়।

আপনার মূল্যবান মতামত দিন: