যুবলীগ নেতার গাড়ির চালক ৫ লাখ টাকা নিয়ে উধাও, কুরগাঁও থেকে  গ্রেফতার 

সাভার প্রতিনিধি | ১৪ জানুয়ারী ২০২৪, ১৭:০০

যুবলীগ নেতার গাড়ির চালক ৫ লাখ টাকা নিয়ে উধাও, কুরগাঁও থেকে  গ্রেফতার 
ঢাকার উত্তরা পশ্চিম থানা এলাকায় ব্যাবসায়ীর প্রাইভেটকার গাড়ী থেকে ০৫ লক্ষ টাকা চুরি মামলার পলাতক  গাড়ি চালক মোঃ শাহীন হোসেনকে আশুলিয়া থেকে গ্ৰেফতার করেছে উওরা পশ্চিম থানা পুলিশ।
 
 বৃহস্পতিবার ( ১১ জানুয়ারি) আশুলিয়া থানাধীন কুরগাঁও এলাকায়,উত্তরা পশ্চিম থানা পুলিশ ও আশুলিয়া থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে তাহাকে গ্ৰেফতার করে।
 
গ্রেফতারকৃত গাড়ী চালক হলেন: ঝিনাইদহ জেলার কালিগঞ্জ থানার মহিষাডেরা গ্রামের মোঃ আমিরুল ইসলামের ছেলে মোঃ শাহীন হোসেন (২৭)। সে দীর্ঘদিন যাবৎ স্ব-পরিবারে আশুলিয়ার কুরগাঁও আমতলা কবরস্থান রোড ওসমানের বাড়ীত ভাড়া থাকতো।  গত দেড় বছর ধরে ১৯ হাজার টাকা বেতনে ব্যবসায়ী মোঃ বাদল শেখ এর গাড়ির চালক হিসেবে কাজ করছিলো।
 
ভুক্তভোগী ব্যবসায়ী মোঃ বাদল শেখ আশুলিয়ার কাইচাবাড়ী এলাকার মেসার্স বাদল এন্টারপ্রাইজের  মালিক। তিনি একজন প্রকৃতপক্ষে ব্যবসায়ী এবং রাজনীতিবিদ, আশুলিয়া থানা যুবলীগের সম্মানিত সদস্য থাকা সত্ত্বেও, গাড়ির চালক কে বিশ্বাস করে গাড়িতে ৫ লক্ষ টাকা রেখে তার ব্যক্তিগত কাজের   জন্য ড্রাইভারকে গাড়িতে রেখে কাজের উদ্দেশ্যে ব্যবসায়ী কথা বলতে যান। আর এই ফাকে টাকা নিয়ে উধাও হয় চালক। 
 
এর আগে গত শুক্রবার (১৮ ডিসেম্বর২০২৩) রাত ৯:৩০ ঘটিকার সময়ে আশুলিয়ার কাইচাবাড়ী এলাকার মেসার্স বাদল এন্টারপ্রাইজের  মালিক মোঃ বাদল শেখ উত্তরা পশ্চিম থানাধীন ৭ নং সেক্টরস্থ ৬ নং রোডের  ১১ নং বাসায় ব্যাবসায়ী আলোচনায় কিছু সময় অবস্থান কালে নিজ মালিকাধীন প্রাইভেটকারের ভিতর একটি কাগজের শপিং ব্যাগে নগদ পাঁচ লক্ষ টাক রেখে যায়। ফিরে এসে দেখেন গাড়ির দরজা খোলা, টাকার ব্যাগ ও চালক নেই। পাশে থাকা সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায় গাড়ির চালকই টাকার ব্যাগ নিয়ে পালিয়েছেন এবং গাড়ির চাবি  গাড়ির সিটে রেখে যায়।
 
উত্তরা পশ্চিম থানার এসআই মোঃ হানিফ উদ্দিন মন্ডল দৈনিক সূর্যোদয়কে বলেন, ব্যবসায়ীর টাকা নিয়ে পালিয়ে ছিলেন তার ড্রাইভার। গত ১৮ ইং ডিসেম্বর ভুক্তভোগীর লিখিত অভিযোগের ভিত্তিতে থানা একটি মামলা দায়ের হয়। উক্ত মামলার ভিত্তিতে আমরা অভিযানে নামি। তথ্য প্রযুক্তির সহায়তায় ও গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা জেলার আশুলিয়া থানার কুরগাঁও এলাকা থেকে তাকে গ্রেফতার করি।
 
উত্তরা পশ্চিম থানার এস আই মোঃ হানিফ উদ্দিন মন্ডল আর ও জানান,গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম শেষে আদালতে প্রেরন করা হবে।

আপনার মূল্যবান মতামত দিন: