ভালুকায় স্বতন্ত্র প্রার্থীর নেতা-কর্মীদের উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

সাইফুল ইসলাম তরফদার, ময়মনসিংহ প্রতিনিধি | ৩১ ডিসেম্বর ২০২৩, ১৭:৩৭

ভালুকায় স্বতন্ত্র প্রার্থীর নেতা-কর্মীদের উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর ট্রাক প্রতিকের নির্বাচনী ক্যাম্পে হামলা, কর্মীদের মারধর এর প্রতিবাদ ও ’লেভেল প্লের্য়িং ফিল্ড তৈরির দাবিতে ওয়াহেদ টাওয়ারের তৃতীয় তলা হল রুমে রবিবার দুপুরে স্বতন্ত্র প্রার্থী আলহাজএম এ ওয়াহেদ (ট্রাক প্রতিক) এর পক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
 
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন স্বতন্ত্র প্রার্থী (ট্রাক প্রতিক) এর নির্বাচনী সমম্বয়ক উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইফতেখার আহমেদ সুজন।
সংবাদ সম্মেলনে, উপজেলা স্বেচ্ছাসেকলীগ সভাপতি জাকির হোসেন শিবলীর পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীগের সাধারণ সম্পাদক ও স্বতন্ত্র প্রার্থী  গোলাম মোস্তফার (ঈগল প্রতিক) যুবলীগের সাধারণ সম্পাদক এজাদুল হক পারুল,  শ্রমিকলীগ সভাপতি নজরুল ইসলাম সরকার ,সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিল, সেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক কে বি এম আসাদুজ্জামান ছানা, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহবায়ক সাদিকুর রহমান তালুকদার প্রমুখ্য।
 
লিখিত বক্তব্যে জানা যায়, স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতিকের কর্মীরা তাদের নির্বাচনী  অফিস উপজেলার ধীতপুর ইউনিয়নের ধলিয়া বাজারে কয়েকজন নেতা কর্মী বসে নির্বাচনী আলোচনা করছিলেন। এসময় নৌকা প্রতিকের নেতা কর্মীরা আদনান খান,আশিকুর রহমান, আদিল ও হাসানের নেতৃত্বে¡ ১০০/১২০ জনের সংঘবন্ধ সশস্ত্র  দল দা,লাঠি ও হকিস্ট্রিক নিয়ে স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতিকের অফিসে ডুকে নেতাকর্মীদের  উপর হামলা চালায়। হামলায় , স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতিকের কর্মী সাবেক ইউপি চেয়ারম্যান আশরাফুল আলম, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার পারভেজ, উপজেলা যুবলীগের ধর্মবিষয়ক সম্পাদক আজিজুল হক খান,জহিরুল ইসলাম,মাহবুব,ছোলাইমান,মাতাব,মামুন,শহিদ,ফরহাদ,সাহাদাৎ হোসেন ও মাহতাব উদ্দিন আহত হন। আহতদের উপজেলা স্বাস্থ্য  কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তিনি আরো জানান , নৌকার কর্মীরা আমাদের অফিসে ডুকে হামলা চালিয়ে আমাদের নেতা কর্মীদের  আহত করেন এবং অফিসের চেয়ার টেবিল ভাংচুর করেন। 
 
উপজেলা স্বেচ্ছাসেকলীগ সভাপতি জাকির হোসেন শিবলীর বলেন, সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নিবার্হী কর্মকর্তা এরশাদুল আহমেদকে প্রত্যাহার না করা হলে নির্বাচন সুষ্ঠ হবেনা বলে উল্লেখ করেন।তিনি আরো বলেন, সহকারী রিটার্নিং অফিসারকে প্রত্যাহারের জন্য আমরা নির্বাচন কমিশন বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেছি।
 
ট্রাক প্রতিক স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী এজেন্ট এ.বি.এম আফরোজ খান আরিফ বলেন, ২৯ ডিসেম্বর শুক্রবার রাত ৯টার দিকে ৮নং ডাকাতিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড ডাকাতিয়া গ্রামের আমাদের কর্মী মোশারফ হোসেন (৪৫) কে নৌকার কর্মী সন্ত্রাসী বাহিনীরা কুপিয়ে আহত করেন। মোশারফ বর্তমানে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিওতে চিকিৎসাধীন রয়েছেন। নৌকার কর্মী সমর্থকদের সন্ত্রাসী কর্মকান্ডের জন্য সাধারণ ভোটার এবং ট্রাক প্রতিকের কর্মী-সমর্থকদের মাঝে আতংক সৃষ্টি হয়েছে এবং আমরা নিরাপত্তাহীনতায় ভোগছি যার ফলে নির্বাচনী কার্যত্রমে ব্যাপক প্রভাব পড়েছে। তাদের এহেন নাশকতা পূর্ণ কর্মকান্ড অবাধ গ্রহন যোগ্য ও সুষ্ঠ নির্বাচন পরিপন্থী হওযায়  ন্যায় বিচার প্রার্থী।


আপনার মূল্যবান মতামত দিন: