ঢাকা-১৯ : স্বতন্ত্র প্রার্থীর ট্রাক মার্কায় ভোট চেয়ে মিছিল করেছেন লায়ন ইমাম হোসেন

খোরশেদ আলম, সাভার প্রতিনিধি  | ২৬ ডিসেম্বর ২০২৩, ১৮:৫৮

ঢাকা-১৯ : স্বতন্ত্র প্রার্থীর ট্রাক মার্কায় ভোট চেয়ে মিছিল করেছেন লায়ন ইমাম হোসেন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৯ আসনের স্বতন্ত্রপ্রার্থী মুহাম্মদ সাইফুল ইসলামের পক্ষে আশুলিয়ায় নির্বাচনী মিছিল অনুষ্ঠিত হয়েছে। স্বতন্ত্রপ্রার্থী মুহাম্মদ সাইফুল ইসলাম ট্রাক প্রতীক নিয়ে নির্বাচন করছেন।

আশুলিয়ার শ্রীপুর এলাকায় শত শত ভোটার দের নিয়ে নির্বাচনী মিছিল করা হয়।

ঢাকা ১৯ আসনের স্বতন্ত্র প্রার্থী জনাব মোঃ সাইফুল ইসলাম বিভিন্ন অনলাইন পত্রিকা ফেসবুকের মাধ্যমে সাধারণ জনগণকে প্রতিশ্রুতি দিয়েছেন, সে যদি ঢাকা ১৯ আসনের এমপি হতে পারে তাহলে সাভার - আশুলিয়ার রাস্তাঘাটের যে সমস্যা রয়েছে সব ঠিকঠাক করে দিবে,এবং ঢাকা ১৯ আসনকে ইস্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে যা যা পদক্ষেপ নেওয়ার দরকার তিনি তাই করবে।

এসময় জাতীয় শ্রমিকলীগ আশুলিয়া আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক লায়ন মোহাম্মদ ইমাম হোসেনের নেতৃত্বে এ মিছিলটি বের করা হয়। এতে শ্রীপুর এলাকায় প্রায় দুই শতাধিক ব্যবসায়ীসহ স্থানীয় এলাকাবাসীরা অংশ গ্রহণ করেন।

এসময় জাতীয় শ্রমিক লীগ আশুলিয়া আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক লায়ন ইমাম হোসেন বলেন, আমাদের সাইফুল ভাই ধামসোনা ইউনিয়ন কে যেভাবে উন্নয়ন করে মডেল ইউনিয়ন হিসেবে পরিণত করেছে, উনি যদি ঢাকা ১৯ আসনের এমপি হয় তিনি ঢাকা ১৯ আসনকে মডেল আসন হিসেবে পরিণত করবে। এটা আমাদের দীর্ঘ বিশ্বাস সবাইকে ট্রাক মার্কায় ভোট দেওয়ার জন্য অনুরোধ জানাচ্ছেন তিনি।



আপনার মূল্যবান মতামত দিন: