থানা যুবলীগের নির্দেশে নৌকার পক্ষে সক্রিয় ভূমিকায় কাওসার

খোরশেদ আলম, সাভার প্রতিনিধি | ২৬ ডিসেম্বর ২০২৩, ১১:৩৭

থানা যুবলীগের নির্দেশে নৌকার পক্ষে সক্রিয় ভূমিকায় কাওসার

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট গ্রহন ৭ই জানুয়ারী, বাকি আর মাত্র ১১ দিন। সারাদেশে ইতিমধ্যে জমে উঠেছে নির্বাচনী প্রচার-প্রচারনা।

তারই ধারাবাহিকতায় ঢাকা-১৯ আসনে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ত্রিমূখী নির্বাচনী প্রাচারনায় ব্যস্ত। আসনটিতে আওয়ামী লীগের ৩ জন হেভিওয়েট নেতা সহ মোট ৭জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দীতা করছে।


তারা হলেন, ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, বর্তমান সাংসদ ডাঃ মোঃ এনামুর রহমান বাংলাদেশ আওয়ামী লীগের (নৌকা) প্রতীকের প্রার্থী, ঢাকা-১৯ আসনের সাবেক আওয়ামী লীগ মনোনীত সাংসদ তালুকদার মোঃ তৌহিদ জং মুরাদ (ঈগল) প্রতীকের স্বতন্ত্র প্রার্থী। আশুলিয়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ সাইফুল ইসলাম (ট্রাক) প্রতীকের স্বতন্ত্র প্রার্থী।

নৌকা প্রতীকের বিষয়ে মইনুল ইসলাম ভূইয়ার কাছে জানতে চাইলে তিনি বলেন, আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক নৌকা প্রতীকের পক্ষে কাজ করে যাব, লক্ষ কোটি টাকা দিলেও আমাদের কেউ কিনতে পারবে না, যারা নৌকার বিপক্ষে ভোট চাচ্ছে তারা টাকার বিনিময়ে বিক্রি হতে পারে, তারা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক কখনোই হতে পারে না। যারা দলীয় নৌকার বিপক্ষে ডিগবাজি মারতে পারে, তারা কিভাবে দাবি করে আমরা শেখ হাসিনার সৈনিক, তারা তাদের নিজেদের স্বার্থ আদায়ের জন্য এই সমস্ত কাজ করে থাকে। আমি আশুলিয়া থানা ছাত্রলীগের সাবেক প্রতিষ্ঠাতা আহবায়ক ছিলাম, বর্তমান আশুলিয়া থানা যুবলীগের যুগ্ম আহ্বায়ক, ধামসোনা ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের দুই দুই বারের সফল মেম্বার। আল্লাহ চাইলে সামনে আওয়ামী লীগ করব বঙ্গবন্ধুর আদর্শ থেকে একটুও পিছপা হবো না জয় হবে নৌকার ইনশাল্লাহ।


নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে আশুলিয়া থানা যুবলীগের যুগ্ন আহ্বায়ক মইনুল ইসলাম ভূইয়ার নির্দেশে থানা যুবলীগ নেতা কাওসার কবির নৌকার পক্ষে সক্রিয় ভূমিকায় দলীয় প্রার্থীর পক্ষে দিনরাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন, সাথে আছে আরও ঢাকা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলী সদস্য আশুলিয়া থানা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী রাজ্জাক সাহেব, দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে, ভোটারদের মাঝে প্রচার প্রচারনায় ব্যাস্ত সময় পার করছেন আশুলিয়া থানা যুবলীগের সদস্য কাওসার কবির । এছাড়াও তার সাথে রয়েছে ধামসোনা ইউনিয়ন যুবলীগ নেতা হাবিবুর রহমান, জমির উদ্দিন, সুমন মিয়া, নাজমুল হোসেন, অসংখ্য ইউনিয়ন যুবলীগ নেতাকর্মীসহ এবং সহযোগী সংগঠনের একাংশ নেতাকর্মী রয়েছে তার সাথে।


আসনটিতে বিজয়ের চুড়ান্ত লড়াইয়ে নিজেদের অবস্থান জনান দিচ্ছে সকলেই। উৎসব মূখর পরিবেশে প্রচার-প্রচারনা চালাচ্ছে প্রার্থীরা, এখনো পর্যন্ত কোন প্রকার সহিংসতার ঘটনা ঘটেনি আসনটিতে।



আপনার মূল্যবান মতামত দিন: