ফুলবাড়িয়া হাসপাতালে ডাঃ বিধান চন্দ্র দেবনাথের জন্মদিন উৎসব পালন

সাইফুল ইসলাম তরফদার, ময়মনসিংহ প্রতিনিধি  | ২০ ডিসেম্বর ২০২৩, ১৮:০০

ফুলবাড়িয়া হাসপাতালে ডাঃ বিধান চন্দ্র দেবনাথের জন্মদিন উৎসব পালন
জন্মদিন, জন্মদিনের কেক ও জন্মদিনের গান, হোক নিজের কিংবা কাছের মানুষের, আমরা উদযাপন করতে ভালোবাসি, উপভোগ করতে ভালোবাসি, অনুভব করতে ভালোবাসি, আমরা স্মৃতিচারণ করতে ভালোবাসি।আচ্ছা, পৃথিবীতে জন্ম নেওয়ার দিনটাও যে প্রাণবন্ত উদযাপনের উপলক্ষ হতে পারে এই ধারণার জন্মই বা কবে? জন্মদিন উপলক্ষে প্রচলিত রীতি, গীতির উৎপত্তি বা কোথা থেকে? জন্মদিন মানেই জন্মদিনের কেক ও জন্মদিনের মোমবাতি। এটা কি অতি আধুনিক রীতি নাকি এর পেছনেও আছে অতীত ইতিহাস কিংবা কোনো রূপকথা, অন্ধবিশ্বাস? এই প্রশ্নের উত্তর অনেকের মনেই উঁকি দেয়। তবে জানেন না এর আদ্যোপান্ত। চলুন আজ জেনে নেওয়া যাক জন্মদিনের জন্মক্ষণ ও ইতিহাস।
 
ময়মনসিংহের ফুলবাড়িয়ায় উপজেলার কৃতি সন্তান উপজেলা স্বাস্থ্য পঃপঃ কর্মকর্তা ডাঃ বিধান চন্দ্র দেবনাথ এর শুভ জন্মদিন উৎসব পালন করেছেন ডাক্তার ও কর্মচারীবৃন্দ।
 
বুধবার সকালে ফুলবাড়িয়া স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে কেক কাটা ও জন্মদিন উৎসবে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জুনিয়র কনসালটেন্ট(গাইনী) ডাঃখাদিজা সিদ্দিক সুইটি,জুনিয়র কনসালটেন্ট(শিশু)ডাঃপ্রসূন কান্তি রায়,জুনিয়র কনসালটেন্ট(এনেসথেসিয়া) ডাঃ মোমিনুল ইসলাম,মেডিকেল অফিসার ডাঃআনিয়া সুলআনা বিথী,প্রধান সহকারী আইয়ুব আলী প্রমুখ উপস্থিত ছিলেন।


আপনার মূল্যবান মতামত দিন:


জনপ্রিয় খবর