ভূঞাপুরে এমপি প্রার্থীর ওপর হামলার অভিযোগ

টাঙ্গাইল প্রতিনিধি | ১৯ ডিসেম্বর ২০২৩, ১৯:৩৮

ভূঞাপুরে এমপি প্রার্থীর ওপর হামলার অভিযোগ
টাঙ্গাইল-২ আসনের স্বতন্ত্র এমপি প্রার্থী ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডুর ওপর ভূঞাপুরে সন্ত্রাসীদের হামলার অভিযোগ করা হয়েছে।
 
মঙ্গলবার (১৯ ডিসেম্বর) দুপুরে  ভূঞাপুরের দারোগ আলী সুপার মার্কেটের দোতলায় ডেল্টা লাইফ ইন্সুরেন্স অফিসে অবস্থান করছিলেন আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য টাঙ্গাইল-২ আসনের স্বতন্ত্র প্রার্থী (্ঈগল প্রতীক), ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডুর পৌর মেয়র মাসুদুল হক মাসুদ, ডেল্টা লাইফ ইন্সুরেন্সের কর্মকর্তা আব্দুর রাজ্জাক, সাহিনুল ইসলাম তরফদার বাদল,জেলা পরিষদ সদস্য খায়রুল ইসলাম বাবলুসহ বেশকিছু নেতা কর্মী।
 
এসময় সন্ত্রাসীরা তাদের লক্ষ্য করে ইট পাথর ছুঁড়ে মারলে ডেল্টা লাইফ ইন্সুরেন্স অফিসের গ্লাস ভেঙে তাদের গায়ে লাগে বলে জানা যায়।
 
ডেল্টা লাইফ ইন্সুরেন্সের কর্মকর্তা আব্দুর রাজ্জাক বলেন, এমপি প্রার্থী ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডু নির্বাচনী জনসংযোগের জন্য ভূঞাপুরে আসেন। তিনি আমার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করার জন্য ডেল্টা লাইফ ইন্সুরেন্সের অফিসে আসেন, তখন একদল সন্ত্রাসী আমার অফিস ও  এমপি প্রার্থী ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডু ভাইকে লক্ষ্য করে ইট পাথর ছুঁড়ে মারে।
 
এ বিষয়ে ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডু বলেন, বিভিন্ন ভাবে আমার নির্বাচনী প্রচারণা বাধাগ্রস্থ করা হচ্ছে।  আজ আমার এবং আমার সফর সঙ্গীদের ওপর সন্ত্রাসী হামলা করা হয়েছে। এঘটনায় থানায় অভিযোগ করা হবে বলে জানান। এছাড়াও তিনি বলেন,আমি একজন পার্থী হিসেবে এই ধরণের আক্রমণ যদি আমার উপরেই হয় তাহলে যারা আমার ভোটার সমর্থক অংশগ্রহণ করবে তারা তো তাদের জীবনের ঝুকি নিয়ে এই উৎসবমূখর নির্বচনে অংশগ্রহণ করবে না ।তাছাড়া এমন ঘটনায় আমাদের নিরাপত্তার প্রশ্ন ভোটারদের নরিাপত্তার প্রশ্ন,রাষ্ট্র ভোটারদেকে নিরাপত্তা দেওয়ার দায়িত্ব,ভোটাররা যদি ভোটকেন্দ্রে না অসতে পারে আমরাই যদি প্রচারণার ক্ষেত্রে বাধাগ্রস্থ হই তাহলে ভোটাররা ভোট দিতে আসবে কিভাবে।
ক্যাপশন :  ভূঞাপুরে ডেল্টা লাইফ ইন্সুরেন্স অফিসে গ্লাস ভাঙচুরের খন্ড চিত্র।


আপনার মূল্যবান মতামত দিন: