মাদারীপুরে ব্যাটারী চালিত ৫টি চোরাই ভ্যানসহ চোর চক্রের ৩ জন আটক 

কাজী নাফিস ফুয়াদ, মাদারিপুর প্রতিনিধি | ৩ ডিসেম্বর ২০২৩, ১৯:৪৯

মাদারীপুরে ব্যাটারী চালিত ৫টি চোরাই ভ্যানসহ চোর চক্রের ৩ জন আটক 
মাদারীপুর জেলার পুলিশ সুপার মোঃ মাসুদ আলম বিপি এম-বার-পি পি এম এর নির্দেশনায় জেলা গোয়েন্দা পুলিশের একটি দল অভিযান চালিয়ে ব্যাটারি চালিত চুরি হওয়া ৫টি অটোভ্যান সহ জড়িত আন্তঃজেলা চোর চক্রের ৩-আসামিকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।
 
শনিবার (২ ডিসেম্বর) দুপুর ১.২০ ঘটিকার সময় মাদারীপুর জেলা গোয়েন্দা পুলিশের এস আই রায়হান সিদ্দিকী শাহীম ও এস আই আবুল কাশেম খান এর নেতৃত্বে অভিযান চালিয়ে সদর থানাধীন মস্তফাপুর বাসষ্টান্ড এলাকার ফল ভান্ডার থেকে ব্যাটারী চালিত চোরাই অটোভ্যানসহ আসমিদের গ্রেফতার করা হয়।
 
গ্রেফতারকৃত আসামীরা হলেন, মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়নের চাপাতলি এলাকার আইয়ুব আলী সিকদার এর ছেলে রেজাউল সিকদার(৩০), আমবাড়ি এলাকার বাদল বেপারীর ছেলে সুজন বেপারী(২৮) ও মৃত্যু মকবুল খালাসীর ছেলে আমিনুর খালাসী২৬)
 
এবিষয়ে সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল আলাউল বলেন, আসামিরা আন্তঃজেলা চোর চক্রের সদস্য তারা ব্যাটারী চালিত ভ্যান, ইজিবাইক চুরি সহ বিভিন্ন ধরনের মালামাল চুরি করে আসছিলেন। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক চুরির মামলা হয়েছে।
 
এ বিষয়ে মাদারীপুর জেলা গোয়েন্দা পুলিশের ওসি মোঃ হাসানুজ্জামান বলেন,(২ডিসেম্বার) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক রায়হান সিদ্দকী শামীম ও আবুল কাসেম খানের নেতৃত্বে মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর বাসস্ট্যান্ডের ইসলামীয়া ফল ভান্ডার ও আমবাড়ি বাদল বেপারীর ভ্যানের গ্যরেজ সহ তিন স্থান থেকে চোর চক্রের ৩ সদস্য সহ ৫ টি চোরাই ভ্যান উদ্ধার করা হয়।গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে সরর থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


আপনার মূল্যবান মতামত দিন:


জনপ্রিয় খবর