মহেশখালীতে দিন-দুপুরে যুবককে গুলি করে হত্যা

মিজবাহ উদ্দীন আরজু, মহেশখালী প্রতিনিধি | ১৬ নভেম্বর ২০২৩, ২০:৪১

প্রতীকী ছবি
ক্রিকেট বিশ্বকাপ ম্যাচ চলাকালীন সময়ে দ্বীপ উপজেলা মহেশখালীতে চায়ের দোকানে পানি খাওয়াকে কেন্দ্র করে সোহেল (২৪) নামে এক যুবককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।
 
বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সকাল ৯টায় মহেশখালী উপজেলার বড় মহেশখালী ইউনিয়নের মগরিয়াকাটা গ্রামে এঘটনা ঘটে। নিহত সোহেল (২৪) বড় মহেশখালী ইউনিয়নের মগরিয়াকাটা গ্রামের জনৈক ওসমান গণির পুত্র বলে জানা যায়। বিষয়টি নিশ্চিত করেন- মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) সুকান্ত চক্রবর্তী।
 
স্থানীয় সূত্রে জানা যায়, ১৫ নভেম্বর (বুধবার) সন্ধ্যায় ক্রিকেট বিশ্বকাপে ভারত-নিউজিল্যান্ডের ম্যাচ চলাকালীন সময়ে স্থানীয় চায়ের দোকানে পানি খাওয়াকে কেন্দ্র করে এহসান ও সোহেল গং এর মধ্যে কথা-কাটাকাটি হয়।
 
 বৃহস্পতিবার সকালে এর জের ধরে
আবারও উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ হয়৷ এতে সোহেল (২৪) নামে এক যুবক গুলিবৃদ্ধ হয়ে মৃত্যু হয়। নিহত সোহেলের পরিবারের দাবি- পানি খাওয়াকে কেন্দ্র করে আজ সকালে এহসানের নেতৃত্বে সোহেলের উপর বেশ কয়েকজন সন্ত্রাসী ধারালো দেশীয় অস্ত্র দিয়ে বেশ কয়েকজনকে কুপিয়ে আহত করে এসময় এহসানের গুলিতে সোহেল খুন হয়।
 
এ বিষয়ে মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) সুকান্ত চক্রবর্তী জানান, পানি খাওয়াকে কেন্দ্র করে বড় মহেশখালীতে সোহেল নামে এক যুবককে হত্যা করা হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। তবে এঘটনায় এখনো কেউ আটক হয়নি। জড়িতদের গ্রেফতারে মহেশখালী থানা পুলিশের একাধিক টিম কাজ করছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

আপনার মূল্যবান মতামত দিন: