নওগাঁয় সাবেক এমপি ড. আকরাম হোসেন চৌধুরীর মৃত্যু

শহিদুল ইসলাম জি এম মিঠন | ১৩ নভেম্বর ২০২৩, ১৯:৫৫

নওগাঁয় সাবেক এমপি ড. আকরাম হোসেন চৌধুরীর মৃত্যু
জাতীয় সংসদ ৪৮, নওগাঁ-৩, মহাদেবপুর-বদলগাছী আসনের সাবেক সংসদ সদস্য ও বরেন্দ্র বহুমূখী উন্নয়ন কৃর্তপক্ষের সাবেক চেয়ারম্যান ড. মোঃ আকরাম হোসেন চৌধুরী আর নেই।
 
সোমবার দুপুরে স্টোক করার পর নওগাঁ জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর। 
 
নিহত ড. আকরাম হোসেন চৌধুরীর স্বজনরা বলেন, সোমবার দুপুরে নওগাঁ জেলা শহরের উকিল পাড়ার নিজ বাসায় বাথরুমে পড়ে গিয়ে জ্ঞান হারান তিনি। সাথে সাথেই উদ্ধার করে তাকে নওগাঁ জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
 
স্বজনরা আরো জানান, আগামীকাল মঙ্গলবার সকাল ১১টায় নওগাঁর বদলগাছী উপজেলার চাকরাইল নিজ গ্রামের ''চাকরাইল রিজওয়ান ক্লাব'' মাঠে জানাযা অনুষ্ঠিত হবে। অপরদিকে ছেলে দেশের বাহিরে থাকায় দাফনের সময় নির্ধারন করা হয়নি বলেও জানান, স্বজনরা।
 
উল্লেখ্য, ড.আকরাম হোসেন চৌধুরী নওগাঁ-৩, মহাদেবপুর-বদলগাছী আসন থেকে ২০০৮ সালের নবম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নে সংসদ সদস্য নির্বাচিত হোন। কিন্তু পরের মেয়াদে দলীয় মনোনয়ন পেলেও নির্বাচিত হতে পারেন নি। এরপর ২০১৫ সালে তিনি বরেন্দ্র বহুমূখী উন্নয়ন কৃর্তপক্ষের চেয়ারম্যান হোন। এছাড়াও নওগাঁ জেলা আওয়ামী লীগের সদস্য ছিলেন তিনি।


আপনার মূল্যবান মতামত দিন:


জনপ্রিয় খবর