গোবিন্দগঞ্জে পৃথক দুটি ইউনিয়নের নেতৃবৃন্দের সাথে সাবেক সাংসদের মতবিনিময়

ফয়সাল রহমান জনি, গাইবান্ধা প্রতিনিধি | ৪ নভেম্বর ২০২৩, ১৪:০৬

গোবিন্দগঞ্জে পৃথক দুটি ইউনিয়নের নেতৃবৃন্দের সাথে সাবেক সাংসদের মতবিনিময়
গাইবান্ধার গোবিন্দগঞ্জে দুটি ইউনিয়নের সাধারণ ভোটারদের সাথে পৃথক মতবিনিময় করেছেন জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক সাংসদ অধ্যক্ষ আবুল কালাম আজাদ।
 
শুক্রবার (৩ নভেম্বর) সন্ধ্যায় পৌরশহরের গরুহাটিতে স্থাপিত নিজস্ব রাজনৈতিক কার্যালয়ে উপজেলার শিবপুর ও রাখালবুরুজ ইউনিয়ন থেকে আগত সাধারণ ভোটারদের সাথে পৃথক পৃথকভাবে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়।
 
এসময় ইউনিয়ন ভিত্তিক বাংলাদেশ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও সাধারণ ভোটাররা আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভাল ফলাফল অর্জনে একাধিক প্রস্তাব ও কৌশল উপস্থাপন করে মতামত প্রকাশ করেন। তারা জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে টানা ১৪ বছর দেশ শাসনে থাকা জননেত্রী শেখ হাসিনার দৃশ্যমান উন্নয়ন সমূহ প্রচারের সাধারণ ভোটারদের মাঝে বেশ সাড়া পড়েছে বলে মন্তব্য করেন। সেই সাথে আগামীতে বিপুল ভোটে বাংলাদেশ আওয়ামী লীগ এর নৌকা প্রতীকের জয় হবে বলে আশাবাদ প্রকাশ করেন।
 
মতবিনিময় সভায় রাজনৈতিক নেতৃবৃন্দ ও সাধারণ ভোটারদের কুশল বিনিময় শেষে নির্বাচনকালীন সময়ে সকল নেতা-কর্মী ও ভোটারদের অবস্থান-করণীয় বিষয়ক দিক নির্দেশনামূলক পরামর্শ দিয়ে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন নৌকা প্রত্যাশী সাবেক সফল সাংসদ অধ্যক্ষ আবুল কালাম আজাদ। 
 
তিনি বলেন- বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার পিতার স্বপ্ন বাস্তবায়নে দীর্ঘমেয়াদী পরিকল্পনা গ্রহণ করে দেশকে সোনার বাংলায় পরিণত করছেন। যা এখনও চলমান। বাংলার অবিসংবাদিত নেতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দেখানো পথে সাফল্যের সাথে দেশকে এগিয়ে নিতে হলে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ের বিকল্প নেই। 
 
এখন প্রয়োজন বাংলাদেশ আওয়ামী লীগ ও তার অঙ্গ-সহযোগী সংগঠনের তরুণ-যুবক-বয়ো বৃদ্ধ নেতৃত্বে প্রত্যন্ত অঞ্চলে সব স্তরের ভোটারদের কাছে দেশের উন্নয়ন তুলে ধরা। শিক্ষা-স্বাস্থ্য-অর্থনীতি, সামাজিক সুরক্ষা ও যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে সরকারের সাফল্যগুলো তুলে ধরে উন্নত ও স্মার্ট নাগরিক সুবিধা নিশ্চিত করতে নৌকায় ভোট চাওয়া।
 
তিনি আরও বলেন- আপনারা গ্রামের প্রতিটি পরিবারের কাছে যাবেন এবং তাদের সমস্যা, দুঃখ-কষ্ট ও সুখগুলো বিগত সময়ের মত এখনও ঐক্যবদ্ধভাবে গ্রহণ করবেন। এভাবে মানুষের ভালবাসা অর্জনেই আমাদের বিজয় সু-নিশ্চিত ইনশা আল্লাহ...।
 
প্রসঙ্গত, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ এর নৌকা প্রতীক প্রত্যাশী সাংসদ অধ্যক্ষ আবুল কালাম আজাদ প্রতিটি ইউনিয়ন থেকে একাধিক নেতৃবৃন্দের তত্ত্বাবধানে আগত সমর্থক ও সাধারণ ভোটারদের সাথে এমন মতবিনিময় চলমান রেখেছেন। প্রতিদিন বিকাল থেকে গভীর রাত পর্যন্ত তিনি তার কার্যালয়ে বসে নেতা-কর্মী-সমর্থক ও সাধারণ ভোটারদের পরামর্শ-করণীয় বিষয়ক মতামত গ্রহণ করছেন এবং দিক নির্দেশনামূলক আলোচনা করছেন।


আপনার মূল্যবান মতামত দিন: