সাদুল্লাপুরে এনজিওর নাম ভাঙ্গিয়ে মহিলার নিকট হতে

গাইবান্ধায় টাকা আত্মসাতের অভিযোগে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন

এনজিও'র নামে টাকা আত্মসাতের অভিযোগে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন | ১ নভেম্বর ২০২৩, ১৮:৫২

ফয়সাল রহমান জনি, গাইবান্ধা প্রতিনিধি
গাইবান্ধা সাদুল্লাপুর উপজেলার তরফ ফাজিল লেচুর বাজার গ্রামের নূর মোহাম্মদ নজরুল ইসলাম এর স্ত্রী আনোয়ারা বেগম মজিদা একই উপজেলার কিশামত খেজু গ্রামের মৃত রহিম উদ্দিন চৌধুরীর ছেলে বাবুল মিয়া চৌধুরীর খপ্পরে পরে সর্বশান্ত হয়েছেন। আজ সংবাদ সম্মেলনে জানান ভুক্তভোগী আনোয়ারা বেগম।
 
বুধবার দুপুরে গাইবান্ধা শহরের হকার্স মার্কেটে সংবাদ সম্মেলনে আনোয়ারা বেগম লিখিত বক্তব্যে উল্লেখ করেন যে, বাবুল মিয়া চৌধুরীর সাথে আমি দীর্ঘদিন বিভিন্ন আত্ম সামাজিক উন্নয়ন মূলক কাজে অংশগ্রহন করায় তার সাথে আমার পরিচয় ও সু-সম্পর্ক গড়িয়া ওঠে। সেই সুবাধে আমার সরলতার সুযোগ নিয়ে গাইবান্ধা সদর উপজেলাধীন বাদিয়াখালী দুস্থ মাতা মহিলা সমিতি হতে এলাকার কিছু দরিদ্র পরিবারকে ঘর ও গাভী পালনের জন্য অর্থ বরাদ্দ দিবেন মর্মে প্রতিশ্রæতি দেন এবং এজন্য ঘর, গাভী এবং আমার নিজ নামে ঋণ বরাদ্দের কথা বলে বিভিন্ন সময়ে মোট ৩,৫৯,০০০/- টাকা গ্রহন করেন। কিন্তু বাবুল মিয়া তার প্রতিশ্রুতি অনুযায়ী কাজ না করায় এলাকার সুবিধাভোগী ব্যক্তিদের নিকট হইতে ঘর নির্মাণ, গাভী পালনের জন্য বিভিন্ন ব্যক্তিদের নিকট হইতে গ্রহনকৃত এবং আমার নিজ নামে ঋণ করিয়া দিবে মর্মে গ্রহনকৃত বাবুলকে দেয়া ৩,৫৯,০০০/- টাকা পরিশোধে চাপে আমি পারিবারিক ভাবে মানবেতর জীবন যাপন করছি।
 
বাবুলের কাছে উক্ত টাকা ফেরত চাহিলে বাবুল উল্টো আমাকে ও আমার পরিবারের লোকজনদেরকে বিভিন্ন ভয়ভীতি ও প্রাণ নাশের হুমকী প্রদর্শন করিয়া আসিতেছে। এমতাবস্থায় আমি প্রশাসনের হস্তাক্ষেপ কামনা করছি।


আপনার মূল্যবান মতামত দিন: