বিএনপি-জামাত দিন কানার দল : নজরুল ইসলাম হিরো এমপি

আশিকুর রহমান, নরসিংদী প্রতিনিধি  | ৩০ অক্টোবর ২০২৩, ০৮:৫২

বিএনপি-জামাত দিন কানার দল : নজরুল ইসলাম হিরো এমপি

বর্তমান আওয়ামী লীগ সরকার, বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের তনয়া শেখ হাসিনার ১৫ টি বছর উন্নয়নের স্বর্ণযুগ। ৯৩টি প্রকল্পের মধ্যে ইতিমধ্যে ৮৯টি প্রকল্প শেষ হয়েছে। মেট্রোরেল, বঙ্গবন্ধু টার্নেল, পদ্মা সেতু, রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র, এলিভেটর এক্সপ্রেস মতো বড় বড় প্রকল্প, সহ রেল ও সড়ক পথে এক যুগান্তকারী পট পরিবর্তন করে দিয়েছেন। আগে শুনতাম রাত কানা এখন বিএনপি-জামাত দিন কানার দল। মোহাম্মদ নজরুল ইসলাম হিরো (বীর প্রতীক) এমপি জামাত-বিএনপি'র আগুন-সন্ত্রাস, নৈরাজ্য ও হরতালের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

রবিবার (২৯ অক্টোবর) সকালে নরসিংদী শহরের ভেলানগর বাসস্ট্যান্ডে জেলা আওয়ামী লীগের সভাপতি জিএম তালেব হোসেন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পীরজাদা মোহাম্মদ আলী'র সঞ্চালনায় এই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী সদর-১ আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ নজরুল ইসলাম (হিরো বীর প্রতীক) এমপি।

তিনি আরও বলেন, মুক্তিযুদ্ধের নেতৃত্বদানকারী দল বঙ্গবন্ধুর দল আওয়ামী লীগ। বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে বঙ্গবন্ধুর তনয়া শেখ হাসিনা সরকারের উন্নয়নের ফলে আজ বাংলাদেশ বিশ্বের রোল মডেল। শেখ হাসিনার উন্নয়ন, আওয়ামী লীগের উন্নয়ন। এ উন্নয়ন শুধু আওয়ামী লীগ একা ভোগ করে না, সকল মানুষ আপামর জনগোষ্ঠী ভোগ করে। ভোগ করে বিএনপি, নিষিদ্ধ জামাত সহ সকল রাজনৈতিক দল। যেখানে তারা বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাকে ধন্যবাদ দিবে, আনন্দ করবে তা না করে শান্তি প্রিয় জনগনকে আতংকিত করে আবার তারা জ্বালাও পোড়াও করে দেশকে অস্থিতিশীল করার পায়তারা করছে। গতকাল কর্তব্যরত পুলিশ সদস্যকে পরিকল্পিতভাবে বিএনপির ক্যাডাররা কুপিয়ে ও পিটিয়ে হত্যা করে। শুধু তাই নয় রাষ্ট্রের সর্বোচ্চ আদালতের প্রধান বিচারপতির বাসভবনও তাদের হাত থেকে রক্ষা পায়নি। তারা জনগণের কথা চিন্তা না করে জনগনকে আতংকিত ও দুর্ভোগে রাখতেই এই অবৈধ হরতালের ডাক দিয়েছে। সমাবেশের মধ্য দিয়ে প্রমাণ করতে চাই, বাংলার জনগণ শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থাশীল, দেশ এগিয়ে যাচ্ছে, দেশের উন্নয়নের ধারা অব্যাহত আছে। আমরা প্রমাণ করতে চাই, দেশের মানুষ বিএনপিকে প্রত্যাখ্যান করেছে ও শেখ হাসিনার নেতৃত্বের প্রতি জনগণ আস্থাশীল। বিএনপি-জামাতের নৈরাজ্য, আগুন সন্ত্রাস ও দেশ বিরোধী ষড়যন্ত্র রুখতে বঙ্গবন্ধুর সৈনিকেরা প্রস্তুত।
 
এসময় আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমিরুল ইসলাম ভূঁইয়া, মোন্তাজ উদ্দিন ভূঁইয়া, উপজেলা পরিষদের চেয়ারম্যান আফতাব উদ্দিন ভূঁইয়া প্রমুখ। এছাড়াও জেলা ও শহর আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, মহিলা আওয়ামী লীগ, শ্রমিক লীগ, কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, তাঁতী লীগ, মৎস্যজীবি লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 
 


আপনার মূল্যবান মতামত দিন:


  1. উপজেলা নির্বাচন : শেরপুরের শ্রীবরদীতে জুয়েল, ঝিনাইগাতিতে বাদশা বিজয়ী
    উপজেলা নির্বাচন : শেরপুরের শ্রীবরদীতে জুয়েল, ঝিনাইগাতিতে বাদশা বিজয়ী
  1. ধান কাটার মৌসুম চলায় ভোটার উপস্থিতি কম : সিইসি
    ধান কাটার মৌসুম চলায় ভোটার উপস্থিতি কম : সিইসি
  1. উপজেলা নির্বাচন : ১৩৯ উপজেলায় চলছে ভোট
    উপজেলা নির্বাচন : ১৩৯ উপজেলায় চলছে ভোট
  1. পরকীয়ার অভিযোগে স্বামীর বিরুদ্ধে স্ত্রীর মামলা
    পরকীয়ার অভিযোগে স্বামীর বিরুদ্ধে স্ত্রীর মামলা
  1. নির্বাচনে এমপি মন্ত্রীরা প্রভাব বিস্তার করলে ব্যবস্থা : সিইসি
    নির্বাচনে এমপি মন্ত্রীরা প্রভাব বিস্তার করলে ব্যবস্থা : সিইসি
  1. উপজেলা নির্বাচন : মাঠে থাকবে ৪১৮ প্লাটুন বিজিবি
    উপজেলা নির্বাচন : মাঠে থাকবে ৪১৮ প্লাটুন বিজিবি
  1. স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠায় ইবি ছাত্রলীগের সংহতি
    স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠায় ইবি ছাত্রলীগের সংহতি
  1. জাবির ডিন নির্বাচনে রিটার্নিং কর্মকর্তার বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ
    জাবির ডিন নির্বাচনে রিটার্নিং কর্মকর্তার বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ
  1. হিট স্ট্রোকে ১৫ দিনে ১৫ জনের মৃত্যু
    হিট স্ট্রোকে ১৫ দিনে ১৫ জনের মৃত্যু
  1. শেরপুরের বলাইরচরে প্রাথমিক স্কুল শিক্ষার্থীদের মাঝে স্কুলব্যাগ ও টিফিন বক্স বিতরণ
    শেরপুরের বলাইরচরে প্রাথমিক স্কুল শিক্ষার্থীদের মাঝে স্কুলব্যাগ ও টিফিন বক্স বিতরণ