মিথ্যা অভিযোগের প্রতিবাদে ইউপি সদস্যের সংবাদ সম্মেলন

নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি | ২৯ অক্টোবর ২০২৩, ১৭:২৩

মিথ্যা অভিযোগের প্রতিবাদে ইউপি সদস্যের সংবাদ সম্মেলন
সনাতন ধর্মাবলম্বী এক নারীর মারধর ও শ্লীলতাহানির অভিযোগকে মিথ্যা দাবী করে সংবাদ সম্মেলন করেছেন ইউপি সদস্য রফিকুল ইসলাম। রফিকুল ইসলাম শেরপুরের নালিতাবাড়ী উপজেলার নন্নী ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য। অভিযোগকারী ঐ নারীর নাম শ্রীমতি রূপসী রানী। তিনি নন্নী ইউনিয়নের বনকুড়া গ্রামের প্রদীপ রায়ের স্ত্রী।
 
সংবাদ সম্মেলনে রফিকুল ইসলাম বলেন, রূপসী রানী একজন খারাপ প্রকৃতির চরিত্রহীন মহিলা। বিভিন্ন সময় বিভিন্ন জনের সাথে আপত্তিকর অবস্থায় তাকে পাওয়া যায়। এজন্য স্থানীয় সনাতন হিন্দু সমাজ এদেরকে সামাজিকভাবে বয়কট করেছে। রূপসী রানীর সাথে এলাকার দাদন ব্যবসায়ী হিসেবে পরিচিত যুবদল নেতা মীর হোসেন এই অসামাজিক কাজের সাথে জড়িত। তাই এলাকাবাসী দীর্ঘদিন যাবৎ মীর হোসেনকে নজরে রাখছিলো। গত ২৪ অক্টোবর পৌনে ছয়টার দিকে দূর্গা পূজা বিসর্জনের সময় মীর হোসেনকে রূপসী রানীর থাকার ঘরে আপত্তিকর অবস্থায় দেখতে পায় এলাকার কয়েকজন যুবক। পরে তাদের ধরতে গেলে স্থানীয় এক শিক্ষকের সহযোগীতায় মীর হোসেন পালিয়ে যায়। পরে ঘটনাটিকে ধামাচাপা দিতেই এই নারী থানায় মিথ্যা অভিযোগটি করেছে। আমরা এই দেহব্যবসায়ী নারীর উপযুক্ত বিচার চাই।
 
রূপসী রানীর অভিযোগের স্বাক্ষী হরকান্ত বর্মণ বলেন, আমি কিচ্ছু জানিনা। আমাকে শুধু শুধু আন্দাজে স্বাক্ষী করা হয়েছে।
 
এ বিষয়ে জনতে চাইলে মীর হোসেন বলেন, আমার বাড়িতে মহিষ পালনের কাজ করে রুপসী রানীর স্বামী প্রদিপ। সেই সুবাধে পূজোয় দাওয়াত করেছিলো প্রদীপ। সেজন্য আমি তার বাড়িতে স্থানীয় একজন শিক্ষকসহ যাই। এসময় প্রদীপ ও বাড়িতে ছিলো। সেখানে কোন ধরনের অনৈতিক কাজ হয় নি।
 
এ বিষয়ে অভিযোগকারী রূপসী রানী তার বিরুদ্ধে সকল অভিযোগ মিথ্যা দাবী করে বলেন, প্রতিমা বিসর্জনের দিন অতর্কিতভাবে বাড়িতে এসে আমাকে মারধর করা হয়েছে। এজন্য থানায় অভিযোগ দিয়েছি। আমি এর বিচার চাই।
 
সংবাদ সম্মেলনে স্থানীয় এলাকাবাসী ছাড়াও প্রেসক্লাব নালিতাবাড়ীর সাবেক সভাপতি সামেদুল ইসলাম তালুকদার, সভাপতি আব্দুল মান্নান সোহেল, সহ সভাপতি বিপ্লব দে কেটু, মাহফুজুর রহমান সোহাগ, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির, সহ সাধারণ সম্পাদক আব্দুল মোমেন, সাংগঠনিক সম্পাদক জাফর আহমেদ, অর্থ সম্পাদক আল হেলাল, কল্যাণ সম্পাদক এম সুরুজ্জামান সহ নালিতাবাড়ীতে কর্মরত গণমাধ্যমকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মূল্যবান মতামত দিন: