বাক্তা ইউনিয়নের জাতীয় পার্টির সম্মেলন অনুষ্ঠিত

ময়মনসিংহ প্রতিনিধি | ২৮ অক্টোবর ২০২৩, ১৯:২৪

বাক্তা ইউনিয়নের জাতীয় পার্টির সম্মেলন অনুষ্ঠিত
শুক্রবার বিকেলে ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার ৭নং বাক্তা ইউনিয়নের জামতলী বাজারে, ইউনিয়ন সভাপতি বাবুল মিয়ার সভাপতিত্বে ও ফুলবাড়িয়া উপজেলা জাপার প্রচার সম্পাদক মোঃ নাসরীদ ইসমাইলের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।
 
সভায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালী সংযুক্ত হন, জাপার কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও জেলা জাপার যুগ্ম আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা মাহফিজুর রহমান বাবুল।
 
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন  ময়মনসিংহ জাপা র যুগ্ম আহ্ববায়ক ও ফুলবাড়িয়া জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব নাজমুল হক সরকার।
 
প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ফুলবাড়িয়া জাপার সাধারন সম্পাদক এড. হাবিবুর রহমান হাবিবুল্লাহ, সাংগঠনিক সম্পাদক ডাঃ আব্দুস সালাম, যুগ্ম সাধারন সম্পাদক ডাঃ সবুর রফিক, শিক্ষাবিষয়ক সম্পাদক ও ফুলবাড়ীয়া জাতীয় ছাত্র সমাজে র আহ্বায়ক ইন্জিঃ সাদবিন রহমান আকাশ, ফুলবাড়িয়া উপজেলা জাতীয় যুব সংহতি,র আহ্বায়ক হাকিম মনির, সদস্য সচিব অপূর্ব দাস অপু, ৭ নং বাক্তা ইউনিয়ন জাপা র সদস্য সচিব মোঃ হাবিবুল্লাহ, ফুলবাড়ীয়া উপজেলা জাতীয় ছাত্র সমাজের যুগ্ম আহ্বায়ক নুরুল ইসলাম নাহিদ, আল আমিন পলক মন্ডল,আব্দুল মতিন প্রমূখ।
 
 বক্তাগন ফুলবাড়িয়া জাপা র একক প্রার্থী বীর মুক্তিযোদ্বা মাহফিজুর রহমান বাবুলে র পক্ষে লাঙ্গল মার্কায় ভোট দেয়া র অনুরুধ জানান।
 
নেতৃবৃন্দ আরো বলেন, “ফুলবাড়িয়ায় আর এক জন জাপা থেকে বহিস্কৃত হওয়ার পর ও ভূয়া পদবী ব্যবহার করে জাপা সমর্থকদের মাঝে বিভ্রান্তি সৃষ্টি করছেন, প্রচারনা চালিয়ে জাপা কর্মীদের বিপদগামী করছেন, যা খুব লজ্জাজনক ও নিন্দনীয়”।এই ভূয়া তথাকথিত জাপা নেতাদের এসকল সংগঠন বিরোধী কার্যকলাপ বন্ধ করার জন্য নির্দেশনা চেয়ে পত্র দেয়ার বিষয়ে মাননীয় জাপা চেয়ারম্যান জনবন্ধু জি এম কাদের মহোদয়ের দৃষ্টি আকর্ষন করেন।


আপনার মূল্যবান মতামত দিন:


জনপ্রিয় খবর