রঘুনাথপুর ছাত্র উন্নয়ন সংস্থার মেধাবৃত্তি পরীক্ষা 

ময়মনসিংহ প্রতিনিধি | ২৭ অক্টোবর ২০২৩, ১৭:২৮

রঘুনাথপুর ছাত্র উন্নয়ন সংস্থার মেধাবৃত্তি পরীক্ষা 
শিক্ষার জন্য এসো, সেবার জন্য বেরিয়ে যাও স্লোগানকে সামনে রেখে ময়মনসিংহ ফুলবাড়িয়া উপজেলা রঘুনাথপুর ছাত্র উন্নয়ন সংস্থা (SPAR)মেধাবৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। 
 
শুক্রবার রাধাকানাই  ইউনিয়নে রঘুনাথপুর উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত পরীক্ষায়  ২০টি  প্রতিষ্ঠান থেকে ৩য় থেকে  দশম শ্রেণির ৯৯৫ জন মেধাবী শিক্ষার্থী অংশ  নেয়।  বাংলা, ইংরেজি, গণিত ও সাধারণ জ্ঞান বিষয়ে ৮০ নম্বরের MCQ পরীক্ষা অনুষ্ঠিত হয়। 
 
এসময় পরীক্ষার হল পরিদর্শন করেন বাংলাদেশ কৃষি ব্যাংক দয়ার বাজার শাখা ব্যবস্থাপক ও  SPAR প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল আজিজ মন্ডল, রঘুনাথপুর উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটি সভাপতি সারোয়ার আলম রোকন তরফদার, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সাইয়েদুর রহমান ও সদস্যবৃন্দরা।  
 
SPAR প্রতিষ্ঠাতা সভাপতি বলেন ২০০৮ সালে প্রতিষ্ঠা পর থেকে বিভিন্ন সামাজিক কার্যক্রমের পাশাপাশি ২০২৩ সাল  পর্যন্ত শান্তিনীড় শিক্ষা উন্নয়ন বৃত্তি কার্যক্রম টানা ১৫বছর অত্যন্ত দক্ষতা ও সফলতার সহিত সম্পন্ন হয়ে আসছে।
 
এছাড়াও দুস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ, শীত বস্ত্র বিতরণ, পবিত্র রমজান মাসে ঈদ সামগ্রীসহ বিভিন্ন সমাজ উন্নয়নমূলক কাজ করে থাকে রঘুনাথপুর ছাত্র উয়ন্নয় সংস্থা (SPAR)  এছাড়াও হল সুপারের দায়িত্ব পালন করেন, SPAR এর সিনিয়র সহ-সভাপতি গোলাম মোস্তুফা। 
 
পরীক্ষা শেষে (SPAR) সভাপতি  আসাদুল হক ও  সাধারণ সম্পাদক আব্দুলা আল মারুফ  মেধাবৃত্তি পরীক্ষায় অংশগ্রহণকারীদের স্বাগত জানিয়ে এলাকার শিক্ষার মান উন্নয়ন ও লেখাপড়ায় আগ্রহ তৈরি কল্পে রঘুনাথপুর ছাত্র উন্নয়ন সংস্থা (SPAR) বিভিন্ন কার্যক্রম তুলে ধরেন।


আপনার মূল্যবান মতামত দিন:


জনপ্রিয় খবর