নওগাঁয় শিশুকে ধর্ষণের ঘটনায় যুবক আটক

শহিদুল ইসলাম জি এম মিঠন | ২৩ অক্টোবর ২০২৩, ১৯:৫২

নওগাঁয় শিশুকে ধর্ষণের ঘটনায় যুবক আটক
নওগাঁয় ৩ বছর বয়সি এক শিশুকে ধর্ষণের ঘটনায় মানিক (৩৯) নামে এক ব্যক্তিকে আটক করেছে থানা পুলিশ। 
ঘটনার পর শিশুটিকে নওগাঁ সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে। 
 
ন্যাক্কারজনক এ ঘটনাটি ঘটে গত বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে নওগাঁর বদলগাছী উপজেলার বিলাশবাড়ী ইউনিয়ন এর দুধকুড়ি গ্রামে।
 
স্থানিয়রা সহ পুলিশ সূত্রে জানা গেছে, শিশুটির বাবা মা ঢাকায় থাকেন। এজন্য শিশুটি দুধকুড়ি গ্রামে নানীর বাড়িতে নানীর সাথে থাকেন। ঘটনার দিন ও সময় শিশুটি পাশের বাড়িতে মানিকের মেয়ে আয়াতের সাথে খেলাধুলা করার জন্য গেলে আয়াতের বাবা অভিযুক্ত মানিক (৩৯) অবুঝ শিশুটিকে ধর্ষণ করেন। বিষয়টি জানা জানি হলে শিশুর নানী বাদী হয়ে শনিবার ২২ অক্টোবর বদলগাছী থানায় মামলা দায়ের করেন। মামলার পরই থানা পুলিশ অভিযুক্ত মানিক কে আটক করে পূর্বক বিজ্ঞ আদালতের মাধ্যমে নওগাঁ জেল-হাজতে প্রেরন করেন।
 
এ ব্যাপারে (ভিকটিম) শিশুর নানী ও মামলার বাদী বলেন, ঘটনার দিন আমি দুপুর ২ টার সময় শিশুকে গোসল করানোর জন্য নিয়ে গেলে শিশুটি যন্ত্রনায় ছটছট করতে থাকে এবং জানায় আয়াতের বাড়িতে আয়াতের বাবা আমাকে এসব করেছে। আমি তখন গ্রামের লোকজনকে বিষয়টি জানালে পরিবার এবং গ্রামবাসী আমাকে থানায় মামলার পরামর্শ দেয়। এরপর আমি বাদী হয়ে থানায় শিশু ধর্ষণ মামলা দায়ের করি।
 
এ ব্যাপারে বদলগাছী থানার অফিসার ইনচার্জ আতিয়ার রহমান বলেন, স্বাস্থ্য পরীক্ষার জন্য ঐ শিশুকে নওগাঁ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত ব্যক্তিকে আটক করা হয়েছে বলেও নিশ্চিত করেছেন তিনি।

আপনার মূল্যবান মতামত দিন: