সুবিধাবঞ্চিত মানুষদের জন্য দেবাশীষ পাল দেবু'র উপহার বিতরণ

মফস্বল ডেস্ক | ১৯ অক্টোবর ২০২৩, ০৬:০৭

সুবিধাবঞ্চিত মানুষদের জন্য দেবাশীষ পাল দেবু'র উপহার বিতরণ

অর্ণব দাশ, চট্টগ্রাম প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী যুবলীগ চট্টগ্রাম মহানগরের সহ-সভাপতি দেবাশীষ পাল দেবু’র উদ্যেগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র ও রাষ্ট্র নায়ক শেখ হাসিনার ছোট ভাই শেখ রাসেলের ৬০তম জন্মদিন ও শারদীয়া দূর্গা উৎসব  উপলক্ষে পাথরঘাটা পুরাতন ফিশারীঘাট এলাকায় গরীব অসহায় ২৫০ জন জনসাধারণের  মাঝে উপহার সামগ্রী হিসেবে শাড়ি ও শার্ট বিতরণ করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ৩৪নং পাথরঘাটা ওয়ার্ডের কাউন্সিলর পুলক খাস্তগীর, চট্টগ্রাম মহানগর যুবলীগ নেতা আনিফুর রহমান লিটু,মারুফ আহমেদ সিদ্দিক, ফরহাদ আবদুল্লা,মোঃ ইসমাইল,মঈনুদ্দিন মাইনু,আমিনুর রহমান সায়েম,মারুফুল ইসলাম মারুফ,ইমরান, শহীদুল্লা শহীদ,অপুদাশ,মাকসুদুর রহমান, সৈয়দ সুলতান ফাহিম, হারুনুর রশিদ  সামিউল, শহীদুল ইসলাম শহীদ, মাহমুদুল ইসলাম রাসেল,জয় দাশ ঠাকুর সহ প্রমুখ।

 

এসময় দেবাশীষ পাল দেবু বলেন,“জাতির পিতার সর্বকনিষ্ঠ পুত্র শেখ রাসেলের আজ ৬০ তম জন্মদিন। শিশু রাসেলের জীবন সম্পর্কে শিশু-কিশোরদের কাছে তুলে ধরতে তার জন্মদিনকে ‘শেখ রাসেল দিবস’ হিসেবে ঘোষণা করা হয়েছে। রাষ্ট্রীয়ভাবে তৃতীয়বারের মতো ‘শেখ রাসেল দিবস ২০২৩’ পালনের প্রতিপাদ্য ‘শেখ রাসেল দীপ্তিময়, নির্ভীক নির্মল দুর্জয়’।”


আপনার মূল্যবান মতামত দিন: