৭০ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার

সময় ট্রিবিউন ডেস্ক: | ২৪ জুলাই ২০২৩, ১৭:২৩

সংগৃহীত ছবি

জয়পুরহাট আক্কেলপুরে ৭০ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

রোববার (২৩ জুলাই) রাত ১০টার দিকে আক্কেলপুর উপজেলার কেচির মোড় এলাকা হতে অভিনব কায়দায় খালি পিকআপ এ ফিটিং অবস্থায় গাঁজাসহ তাদের গ্রেফতার করা হয়। সোমবার (২৪ জুলাই) সকাল ৮টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে র‌্যাব-৫।

গ্রেফতাররা হলেন- নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ উপজেলার চর কলমী গ্রামের ইউনুছ আলীর ছেলে ইব্রাহিম খলিল (৫৩) ও বাগেরহাট জেলার মোরেলগঞ্জ উপজেলার ডুমুরিয়া গ্রামের মৃত মহসিন আলীর ছেলে আব্দুর রহিম (২৫)।

র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার কেচির মোড় এলাকায় চেকপোস্ট বসিয়ে ৭০ কেজি গাঁজা ও পিকআপসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানান বিভিন্ন এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে বিক্রির উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখে পরিবহণ করছে। তারা পেশাদার মাদক কারবারি।

ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক সিনিয়র সহকারি পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, এই দুইজন মাদক কারবারি দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন অঞ্চলে মাদক ক্রয় বিক্রয় করে আসছে। মাদক কারবারি সিন্ডিকেটের অন্যান্য সদস্যদের ধরতে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের গোয়েন্দা কার্যক্রম অব্যাহত রয়েছে।

আসামিদের বিরুদ্ধে জয়পুরহাট জেলার আক্কেলপুর থানায় মামলা করা হয়েছে।


আপনার মূল্যবান মতামত দিন: