সেতুর রড চুরির ঘটনায় আওয়ামী লীগ নেতা কারাগারে

সময় ট্রিবিউন ডেস্ক: | ১৩ জুন ২০২৩, ০০:১৭

সংগৃহীত ছবি

পার্বত্য খাগড়াছড়ির পানছড়িতে তিনটি সরকারি সেতু ভেঙে রড চুরির ঘটনায় ঠিকাদার উত্তম কুমার দেবকে কারাগারে পাঠিয়েছেন আদালত। উত্তম কুমার দেব পানছড়ি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

রোববার (১১ জুন) দুপুরের দিকে উত্তম কুমার দেব খাগড়াছড়ির চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সৈয়দ ওমর ফারুক সুজনের আদালতে আত্মসমর্পণ করে জামিন চাইলে জামিন না মঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আওয়ামী লীগ নেতা উত্তম দেব পানছড়ি উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক। এ ছাড়াও তিনি ঠিকাদারির সঙ্গেও জড়িত।

এর আগে তিনটি সেতুর রড চুরির ঘটনা গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হলে গত ২৯ মার্চ খাগড়াছড়ির আমলি আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জিএম ফারহান ইসতিয়াক স্বপ্রনোদিত হয়ে নিজেই বাদী হয়ে মামলা করেন।

ওই মামলায় পুলিশের হাতে আটক অটোরিকশা চালক নাজমুলসহ তিনজনের ১৬৪ ধারার জবানবন্দিতে উত্তম দেব‘র নাম আসলে উত্তম কুমার দেব হাইকোর্ট থেকে ২৮ দিনের অস্থায়ী জামিন নেন। সে অনুযায়ী তিনি আজ খাগড়াছড়ির আমলি আদালতে আত্মসমর্পণ করে জামিন চেয়েছিলেন।

আওয়ামীলীগ নেতা ও ঠিকাদার উত্তম কুমার দেব‘র আইনজীবী নজরুল ইসলাম জানান, উচ্চ আদালত থেকে নেয়া অস্থায়ী জামিনের মেয়াদ শেষে তিনি রোববার আদালতে আত্মসমর্পন করে জামিন চাইলে আদালত জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন।


আপনার মূল্যবান মতামত দিন: