শেরপুরে মজিবরের রমরমা মাদক ব্যবসা; অতিষ্ঠ এলাকাবাসী

শেরপুর প্রতিনিধি | ২ এপ্রিল ২০২৩, ০৯:০২

ছবি- সংগৃহীত

শেরপুরের শীর্ষ মাদক কারবারি মো. মজিবরের রমরমা মাদক ব্যবসার পসার আরও বেড়ে চলেছে। মাদকের করাল গ্রাসে মহা বিপর্যয়ে যুব সমাজ। 

স্থানীয় সুত্রে জানা যায়, শেরপুর সদর উপজেলার ১৪ নং বেতমারী ঘুঘুরাকান্দি ইউনিয়নের ৯ নং ওয়ার্ড চরখারচর (পূর্বপাড়া) গ্রামের মো. আ. বারেকের ছেলে মো. মজিবর(৩৭) দীর্ঘ দিন থেকেই জেলার বিভিন্ন স্থানে রমরমা মাদক কারবার ও মাদক চোরাচালান করে আসছে।

এ বিষয়ে নাম প্রকাশে অনিচ্ছুক একজন এলাকাবাসী জানান, মজিবর খুব চালাক, সে একজন মোটরসাইকেল চালক, তার এই পেশাকে সাইনবোর্ড হিসেবে ব্যবহার করে সে দীর্ঘদিন যাবৎ পুলিশের চোখ ফাঁকি দিয়ে মাদককের ব্যবসা ও চোরাচালান সহ নানা রকম অনৈতিক কাজ করে আসছে।

রাত হলেই বেড়ে যায় তার মাদকের কারবার, বাধা দিলেই শুনতে হয় প্রাণ নাশ ও মাদক দিয়ে ফাঁসানোর হুমকি। তার এই হীন কাজের ফলস্বরূপ কিশোর থেকে শুরু করে এলাকার অনেক শিক্ষিত যুবক মাদকে আসক্ত হয়ে যাচ্ছে এবং চুরি থেকে শুরু করে সমাজের নানা ধরনের অপরাধমূলক অপকর্মে জড়িয়ে পড়ছে। তাই এই যুব সমাজকে ধ্বংসের হাত থেকে রক্ষা ও সামাজিক ভারসাম্যে রক্ষা করতে ওই মাদক কারবারি মজিবরকে দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানান এলাকাবাসী।

সময় ট্রিবিউনের অনুসন্ধানে জানা যায়, মাদক কারবারি মজিবর তার ভাড়ায় মটরসাইকেল চালনো পেশার আড়ালে প্রায় ৩ বছর থেকে পুলিশের চোখ ফাঁকি দিয়ে শেরপুর জেলার বিভিন্ন জায়গায় ও পার্শ্ববর্তী জামালপুর, নেত্রকোনা এবং ময়মনসিংহ জেলার বাইরেও জাতীয় ভাবে দেশের বিভিন্ন জায়গায় মাদক সরবরাহ ও বিক্রয় করে আসছে। তার এই মাদক ব্যবসার সাথে জড়িত আছেন আরও অনেকেই।

এ বিষয়ে সুশীল সমাজ শীর্ষ মাদক কারবারি মজিবর কে দ্রুত গ্রেফতার পূর্বক আইনের আওতায় নিয়ে এসে ও যুব সমাজকে ধ্বংসের হাত থেকে রক্ষা করতে শেরপুর জেলা পুলিশ প্রশাসনের প্রতি বিশেষ অনুরোধ জানিয়েছেন।


আপনার মূল্যবান মতামত দিন: