ইন্দোনেশিয়ার তরুণী প্রেমের টানে পটুয়াখালীতে

সময় ট্রিবিউন | ২ মার্চ ২০২৩, ০৩:৫২

সংগৃহীত

ছয় বছর আগে প্রেমের টানে ইন্দোনেশিয়া থেকে বাংলাদেশে এসে বিয়ে না করতে পারা সেই তরুণী এবার বিয়ের এভিডেভিড সম্পন্ন করেছেন। মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) বাংলাদেশে ফিরে বুধবার (১ মার্চ) পটুয়াখালী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আইনজীবীর মাধ্যমে বিয়ের এভিডেভিড সম্পন্ন করেন তিনি।

বুধবার দুপুরে আইনজীবীর মাধ্যমে পটুয়াখালী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আসিকুর রহমানের সামনে ইমরান হোসেন (২৫) ও নিকি উল ফিয়ার (২৩) বিয়ের এভিডেভিড সম্পন্ন হয়। 

বর ইমরানের বাড়ি পটুয়াখালীর বাউফল উপজেলার দাসপাড়া ইউনিয়নে। আগামীকাল বৃহস্পতিবার বাউফলে পারিবারিকভাবে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।

পটুয়াখালী জেলা আইনজীবী সমিতির সদস্য ও ইমরানের আইনজীবী আল-আমিন বলেন, ২০১৬ সালে ইমরানের সঙ্গে ইন্দোনেশিয়ার এই তরুণীর ফেসবুকের মাধ্যমে পরিচয় হয়। ২০১৭ সালে তরুণী বাংলাদেশে এলেও বাংলাদেশি আইনে তরুণীর বিয়ের বয়স না হওয়ায় তিনি আবারও ইন্দোনেশিয়ায় ফিরে যান। তবে তাদের মধ্যে যোগাযোগ ছিল। এরই ধারাবাহিকতায় এবার বাংলাদেশ এসে তাদের বিয়ে অনুষ্ঠিত হচ্ছে এবং আজ আদালতে বিচারকের সামনে তাদের এভিডেভিড করা হয়েছে।

বর-কনে প্রেমের এই সফলতায় সবার কাছে তাদের দাম্পত্য জীবনের জন্য দোয়া চেয়েছেন।


আপনার মূল্যবান মতামত দিন: