মহেশখালীতে পরিকল্পিতভাবে কলেজ ছাত্রকে পিটিয়ে হত্যা, আহত ২

মিছবাহ উদ্দীন আরজু, মহেশখালী প্রতিনিধি | ২৮ সেপ্টেম্বর ২০২২, ২২:২৯

সংগৃহীত

কক্সবাজার জেলার দ্বীপ উপজেলা মহেশখালীর বড় মহেশখালী ইউপিস্থ জাগিরাঘোনায় পরিকল্পিত হামলায় কলেজ ছাত্র আরফাত নামের একজন খুন হয়েছে। আহত হয়েছে আরো ২ জন।

খোঁজ নিয়ে জানা যায়, ২৫ সেপ্টেম্বর (রবিবার) আনুমানিক দুপুর ১২টার সময় বড় মহেশখালীর আলমগীর ফরিদ টেকনিক্যাল এন্ড বিএম কলেজ মাঠ সংলগ্ন আবুল কাছিমের কৃষি জমিতে একই এলাকার শফর মল্লুকের পুত্র শাহ আলম ও সালাম মিয়া ড্রাইভারের বাড়ির একটি গরু ধানক্ষেতে ঢুকে তার জমির ধান খেয়ে ফেলে। এ বিষয়ে উভয় পক্ষে বাকবিতন্ডা হয়। পরবর্তীতে স্থানীয়ভাবে মিমাংসা করে সমাধানও করা হয়।

রবিবার রাত আনুমানিক ৯টার দিকে আবুল কাছিম, আবুল কাছিমের ছেলে সোহেল, ভাতিজা কলেজ ছাত্র আরফাতসহ স্থানীয় বাজার থেকে বাড়ী ফিরে আসার পথে শাহ আলম, ছালাম মিয়া ড্রাইভার, সাইমুন বাবু, আবু বক্কর, ছৈয়দ মিয়া, রহিমা বেগম, নাছির মিয়া, কাইছার, মকসুদ, তৌহিদ, আশেক উল্লাহ, মো: সরওয়ার ও মোমেনা আকতারসহ আরো কয়েকজন তাঁদের উপর হামলা করে আরফাত ও সোহেলকে মারাত্মকভাবে জখম করে। আহত আরফাত মঙ্গলবার দুপুর ২.৪০ টায় চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রাম ট্রিটমেন্ট হাসপাতালে মৃত্যুবরণ করে।

নিহত আরফাত জাগিরাঘোনা এলাকার মোহাম্মদ জালাল উদ্দীনের পুত্র। সে বড় মহেশখালী ইউনিয়নের ০৭ নং ওয়ার্ড় ছাত্রলীগের সভাপতি এবং মহেশখালী ডিগ্রি কলেজের একাউন্টিং অনার্স প্রথমবর্ষের ছাত্র। মেধাবী শিক্ষার্থীকে খুন করায় এলাকায় শোকের ছায়া নেমে আসে এবং চরম উত্তেজনা বিরাজ করছে।

এ বিষয়ে মহেশখালী থানার অফিসার ইনচার্জ প্রণব চৌধুরী জানান- সোমবার রাতে আরফাতের মা কহিনুর আকতার বাদী হয়ে এজাহার জমা দেন এবং এটি নিয়মিত মামলা হিসেবে রজ্জু করা হয়েছে। আসামীদের গ্রেফতার করার জন্য অভিযান চলমান রয়েছে।


আপনার মূল্যবান মতামত দিন: