সোনাইমুড়ী থানা পুলিশের আয়োজনে মতবিনিময় সভা অনুষ্ঠিত

শাহাদাত রাসেল চৌধুরী, সোনাইমুড়ী প্রতিনিধি | ১৪ সেপ্টেম্বর ২০২২, ২১:৪৪

সংগৃহীত

সোনাইমুড়ী থানা পুলিশের আয়োজনে ইভটিজিং, মাদক, অস্ত্র, নারী নির্যাতন, কিশোর গ্যাং, প্রতিরোধকল্পে জনপ্রতিনিধি ও সুধীজনের করনীয় শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকেল ৪টায় সোনাইমুড়ী উপজেলা অডিটোরিয়ামে এ সভা অনুষ্ঠিত হয়। সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ হারুন অর রশিদের পরিচালনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইসমাইল হোসেনের সভাপতিত্বে
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নোয়াখালী-১ আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহীম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান, জেলা পুলিশ সুপার শহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ নাজমুল হাসান রাজিব, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী আলহাজ্ব জাহাঙ্গীর আলম, উপজেলা চেয়ারম্যান খন্দকার রুহুল আমিন,
এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা আ.লীগ সভাপতি মুমিনুল ইসলাম বাকের, সাধারণ সম্পাদক আফম বাবুল বাবু, সহ-সভাপতি ভিপি মাহফুজুর রহমান বাহার, জেলা আ.লীগ সদস্য আবু সায়েম উপজেলা মহীলা আওয়ামী লীগের সভানেত্রী লুভণা মরীয়ম সূর্বণা, উপজেলার মুক্তিযোদ্ধাগণ সহ আরো অনেকে।

অনুষ্ঠানে বিভিন্ন ইউপি চেয়ারম্যান এবং ইউপি সদস্য এবং সুধীসমাজের নেতৃবৃন্দ এবং সাংবাদিক নেতা সহ আগত অতিথি বৃন্দু বক্তব্য রাখেন, উপজেলায় মাদক ইভটিজিং সহ বিভিন্ন সমস্যা তুলে ধরেন সকল সমস্যা সমাধানের লক্ষ্যে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে সুন্দর আগামীর সমাজ গঠনের জন্য আহ্বান জানান।

জেলা পুলিশ সুপার শহিদুল ইসলাম তার বক্তব্যে বলেন আমরা সকলে যদি নিজ নিজ অবস্থান থেকে কাজ করি তাহলেই কেবল আমাদের সুন্দর আগামীর সমাজ বিনির্মাণ করে সপ্নের বাংলাদেশ গঠন হতে পারে, তাই সবাইকে পুলিশের পাশাপাশি নিজ অবস্থান থেকে কাজ করে সমাজকে এগিয়ে নেওয়ার আহ্বান জানান। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম বলেন রাজনীতিতে কোন মাদক ব্যবসায়ী ইভটিজার এদের কোন দল, কোনো নেতা নেই মাদক ব্যবসায়ী এবং ইভটিজার সমাজের অপরাধী হিসেবে বিবেচিত হবে তাদের বিরুদ্ধে প্রশাসন এবং সমাজের নেতৃবৃন্দের ব্যবস্থা নিয়ে প্রতিহত করতে হবে রাজনৈতিকভাবে এদেরকে আশ্রয়-প্রশ্রয় না দেওয়ার আহ্বান জানান।


আপনার মূল্যবান মতামত দিন: