বান্দরবানে সরকারি চাল অবৈধ মজুদ দায়ের ব্যবসায়ীকে এক মাসের জেল  

বান্দরবান প্রতিনিধি | ২ সেপ্টেম্বর ২০২২, ০১:৫৬

ছবিঃ সংগৃহীত

বান্দরবানে সরকারি চাল অবৈধ মজুদ দায়ের ব্যবসায়ীকে এক মাসের জেল  

বান্দরবান প্রতিনিধ

 

বান্দরবানে সরকারি খাদ্য অধিদপ্তরের চাল অবৈধভাবে মজুদ করে বিক্রির অপরাধে এক ব্যবসায়ীকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

বৃহস্পতিবার (০১ সেপ্টেম্বর) সকালে বান্দরবানের পৌর এলাকার ৫নং ওয়ার্ডের জাদিপাড়া এলাকার বাপ্পা স্টোরে অভিযান পরিচালনা করে ভ্রাম্যমান আদালতের একটি টিম। 

অভিযানে খাদ্য অধিদপ্তরের খোলা বাজারে বিক্রির ১৮ বস্তা চাল দোকান থেকে জব্দ করা হয়। এ অপরাধে বাপ্পা স্টোরের মালিক মধু দাশকে আটক করে এক মাসের বিনাশ্রম জেল দেয় আদালত।

এসময় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া আফরোজ।

বান্দরবান সদরের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাজিয়া আফরোজ বলেন, দোকানে খাদ্য অধিদপ্তরের চাল বিক্রি করছে এমন অভিযোগ ছিল । তার ভিত্তিতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করি । অভিযানে একটি দোকান থেকে খাদ্য অধিদপ্তরের লগো যুক্ত কিছু চালের বস্তা পাওয়া যায় । চালগুলো বাজেয়াপ্ত করা হয়েছে। এক দোকানের মালিককে এই অপরাধে এক মাসে বিনাশ্রমের কারাদন্ড দেয়া হয়েছে। 

তিনি আরো বলেন, জনগণের জন্য সূলভমুল্যে বিক্রি করা চাল অবৈধভাবে মজুদকারীদের বিরুদ্ধে প্রশাসন সজাগ রয়েছে এবং আগামীতে এই ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান এই কর্মকর্তা।

এসময় উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা আদুই রঞ্জন তংচঙ্গ্যা, সদর থানার তদন্ত (ওসি) মির্জা জহির উদ্দিনসহ প্রশাসনের বিভিন্ন কর্মচারী এবং পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।


আপনার মূল্যবান মতামত দিন: