দৌলতখানে বড় ভাইয়ের পিটুনীতে ছোট ভাই হাসপাতালে

মো: মামুন, ভোলা প্রতিনিধি | ২৯ আগষ্ট ২০২২, ০৪:২৩

সংগৃহীত

চুরি হওয়া টাকার বিষয়ে জানতে গিয়ে ভোলার দৌলতখানে বজলুর রহমান (৪২) নামের এক মাছের পোনা ব্যবসায়ীকে বেধড়ক মারধর করার অভিযোগ উঠেছে তার আপন বড় ভাই কাশেম ও পরিবারের অন্য সদস্যদের বিরুদ্ধে।

এ ঘটনায় আজ রবিবার বজলুর রহমানের স্ত্রী শাহানুর বেগম বাদী হয়ে দৌলতখান থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। উপজেলার দক্ষিণ জয়নগর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ঈমাম উদ্দিন হাজী বাড়িতে শনিবার এঘটনা ঘটে। আহত বজলুর রহমান বর্তমানে দৌলতখান হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ঘটনার সম্পর্কে বজলুর রহমান বলেন, জীবিকার তাগিদে মাছের পোনা বিক্রি সংসার চলে। ইট কিনার জন্য ২০ হাজার টাকা ঘরে রেখে আমি বাজারে যাই। স্ত্রী শাহানুর বেগম ১০ টাকা কেজি চালের আবেদন করতে ইউপি পরিষদে যায়। ঘর খালি থাকার সুযোগে চোরচক্র ঘর থেকে ২০ হাজার টাকা চুরি করে নিয়ে যায়। পরে ঘরে এসে অনেক খোঁজাখুজি করে টাকা পাওয়া যায়নি। এসময় বড় ভাই কাশেমের মেয়ে রতনার ওপর চুরির সন্দেহ হলে টাকার বিষয়ে জিজ্ঞাসা করি। জিজ্ঞাসা করাকে কেন্দ্র করে বড় ভাই কাশেম, ভাবি ফরিদা ও ভাতিজি রতনা তাকে বেধড়ক মারধর করে। তাদের মারধরে বজলুর রহমানের মাথায় গুরুতর জখম হয়। পরে স্বজনরা খবর পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে এনে ভর্তি করেন।

এদিকে অভিযুক্ত কাশেম বলেন, ছোট ভাই বজলুর রহমান আমাকে লাঠি দিয়ে মারধর করলে আমিও মারধর করি। এতে বজলুর রহমানের মাথা ফেটে যায়। তবে আমার স্ত্রী ফরিদা ও মেয়ে রতনা কোন টাকা চুরি ও মারধর করেনি।

দৌলতখান থানার ওসি বজলার রহমান বলেন, এঘটনায় অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মূল্যবান মতামত দিন: