মাছ চুরির অপবাদ

দিনমজুরকে রাতভর নির্যাতন করলেন ইউপি সদস্য

আলী আজীম, মোংলা (বাহেরহাট) | ২৮ আগষ্ট ২০২২, ০২:৩৪

সংগৃহীত

মোংলায় চিংড়ি ঘেরের মাছ চুরির অপবাদ তুলে এক দিনমুজুরকে রাতভর আটকে রেখে অমানুষিক নির্যাতন চালিয়েছে স্থানীয় এক ইউপি সদস্য।

শুক্রবার (২৬ আগষ্ট) দিনগত রাতে উপজেলার সোনাইলতলা গ্রামে এ ঘটনা ঘটে। প্রথম দফায় চিংড়ি ঘেরের বাসায় বেদম মারধর করার পর ভোররাতে দ্বিতীয় দফায় নির্যাতন চালানো হয়ে ওই ইউপি সদস্য ওয়াদুদ মল্লিকের বাড়ির উঠানে। এক পর্যায় দিনমজুর ইব্রাহিম সরদার অচেতন হয়ে পড়লে তাকে পুলিশে সোপর্দ করা হয়। তার অবস্থায় গুরুত্বর হলে পুলিশ পাহারায় ভর্তি করা হয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। এ ঘটনায় দিনমজুর ইব্রাহিম সরদারের স্ত্রী খাদিজা বেগম শনিবার দুপুরে মোংলা থানায় লিখিত একটি অভিযোগ দায়ের করেছেন।

এ ঘটনার বিষয় তার পরিবার ও প্রতিবেশীরা জানান, দিনমজুর ইব্রাহিম পরাজিত ইউপি সদস্য প্রার্থী জসিম উদ্দিন সরদারের পক্ষ নিয়ে বিগত নিবার্চনে কাজ করায় তার উপর ক্ষুব্দ হয়ে মাছ চুরির অপবাদ তুলে রাতভর আটকে রেখে নিযার্তন চালানো হয়েছে। ঘটনার রাতে ইব্রাহিম বকুল তলা গ্রামে নিটক আত্মীয়র বাড়িতে নিমন্ত্রন খেয়ে বাড়ি ফেরার পথে ওৎ পেতে থাকা ইউপি সদস্য লোকজন সহ তাকে ধরে নিয়ে যায় বলে অভিযোগ পাওয়া গেছে।

তবে এ অভিযোগের বিষয় জানতে চাইলে কথা বলতে রাজি হননি ঘের মালিক স্থানীয় ওই ইউপি সদস্য।

এ বিষয় মোংলা থানার পুলিশ পরিদর্শক(ওসি) মোহাম্মাদ মনিরুল ইসলাম জানান, দিনজমুর ইব্রাহিমকে গুরুত্বর অবস্থায় উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানান তিনি।


আপনার মূল্যবান মতামত দিন: