১১ বছর পর বাউফলে প্রথম বিএনপির বিক্ষোভ সমাবেশ

রাকিবুল ইসলাম তনু, পটুয়াখালী | ২৫ আগষ্ট ২০২২, ০৬:৪১

সংগৃহীত

বাউফলে জ্বালানি তেল ও পরিবহন ভাড়াসহ সকল দ্রব্যে সামগ্রীর লাগামহীন মূল্যবৃদ্ধি এবং দেশব্যাপী বিএনপির নেতাকর্মীদের হত্যা ও নির্যাতনের প্রতিবাদে আজ বুধবার দুপুরে প্রবল বৃষ্টি উপেক্ষা করে বিক্ষোভ ও সমাবেশ করেছে বাউফল উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের কয়েক সহস্রাধিক নেতা কর্মী ও সর্মথকরা।

বিক্ষোভ মিছিলটি হাসপাতাল রোডস্থ বিএনপির অস্থায়ী কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। পরে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। সভাপতিত্ব করেন বিএনপির আহবায়ক আবদুল জব্বার মৃধা, প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির সহ দফতর সম্পাদক মোঃ মনির হোসেন। অন্যান্যোর মধ্যে উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা বিএনপির আহবায়ক আবদুর রশিদ চুন্নি মিয়া, সদস্য সচিব স্নেহাংসু সরকার কুট্রি, বিএনপির সাবেক এমপি সহিদুল আলম তালুকদার, কৃষিবিদ লিটু, পৌর বিএনপির আহবায়ক হুমায়ন কবির, সদস্য সচিব মিজানুর রহমান, মোক্তাদির বিন সিজারসহ ছাত্রদল, যুবদল ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

১১ বছর পর এই প্রথম বিএনপি কোন দাবি নিয়ে বাউফলের রাস্তায় বিশাল বিক্ষোভ মিছিল করলো। এ মিছিল ও সমাবেশে বিএনপির নেতাকর্মী মধ্যে প্রাণচাঞ্চল্যতা লক্ষ্য করা গেছে।



আপনার মূল্যবান মতামত দিন: