কোস্টগার্ডের অভিযানে ৮০০ গ্রাম গাঁজাসহ স্বামী-স্ত্রী আটক

মনির হোসেন, মোংলা | ১৯ আগষ্ট ২০২২, ০৬:৩০

সংগৃহীত

গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে সুন্দরবন সংলগ্ন পার্শেখালী এলাকা থেকে ৮০০ গ্রাম গাঁজাসহ দুইজন মাদক কারবারিকে আটক করেছে মোংলা কোস্টগার্ড পশ্চিম জোনের অধিনস্ত বিসিজি স্টেশন কৈখালীর একটি টহল দল।

বৃহস্পতিবার (১৮ আগস্ট ) দুপুরে এ তথ্য নিশ্চিত করেন মোংলা কোস্টগার্ড পশ্চিম জোনের গোয়েন্দা কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার এম. মামুনুর রহমান, বিএন।

তিনি বলেন, মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে কোস্টগার্ড পশ্চিম জোনের অধিনস্ত বিসিজি স্টেশন কৈখালীর একটি টহলদল গত বুধবার (১৭ আগস্ট) রাত সাড়ে ৮ টায় গোপন সংবাদের ভিত্তিতে সুন্দরবন সংলগ্ন সাতক্ষীরার পার্শেখালী এলাকা থেকে ৮০০ গ্রাম গাঁজাসহ দুইজন মাদক কারবারিকে আটক করতে সক্ষম হয়।

আটক দুই মাদক কারবারির হলেন- সাতক্ষীরার শ্যামনগরের চন্ডীপুর গ্রামের আব্দুল মমিন গাজীর ছেলে কামাল গাজী (২৪) ও তার স্ত্রী মোসা. আরিফা বেগম।

আটক মাদককারবারিরা দীর্ঘদিন ধরেই মাদক কেনাবেচার সাথে জড়িত বলে স্থানীয়রা কোস্টগার্ড সদস্যদের অবহিত করেছেন। জব্দকৃত গাঁজাসহ আটক দুই মাদক কারবারিকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য শ্যামনগর থানায় হস্তান্তর করা হয়েছে।

তিনি আরও বলেন, কোস্টগার্ড পশ্চিম জোনের এখতিয়ারভূক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রন ও বন্যপ্রাণী রক্ষা পাশাপাশি সুন্দরবনে জলদস্যুতা, বনদস্যুতা, ডাকাতি দমন, মাদক নিয়ন্ত্রন ও জননিরাপত্তায় পাশাপাশি উপকূলীয় নদী ও সমুদ্র এলাকায় যে কোন ধরনের উদ্ধার অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।


আপনার মূল্যবান মতামত দিন: