হরিরামপুরে দুই পুলিশ সদস্যের রাজকীয় বিদায়

সায়েম খান, হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি | ৩ আগষ্ট ২০২২, ০৫:৫৪

সংগৃহীত

১৯৮৪ সালে পুলিশের কনস্টেবল পদে যোগদান করেন আলী আকবর (৫৯) এবং জয়নাল আবেদীন (৫৯)। তিনি দীর্ঘ ৩৮ বছর বিভিন্ন থানায় দক্ষতা ও সুনামের সঙ্গে দায়িত্ব পালন করেছেন দুজন।

চাকরিজীবনের পরিসমাপ্তিতে শেষ কর্মস্থল মানিকগঞ্জের হরিরামপুর থানা থেকে বুধবার (২ আগস্ট) বিকেলে সাড়ে পাঁচ টায় তাদের ব্যতিক্রমী বিদায় সংবর্ধনা দেওয়া হয়। বিদায়ের মুহূর্তে সহকর্মীদের ভালোবাসায় সিক্ত হন তারা।

এ সময় আলী আকবর (৫৯) এবং জয়নাল আবেদীনের (৫৯) হাতে ফুলের শুভেচ্ছা ও উপহার সামগ্রী তুলে দেন সহকর্মীরা। এরপর তাকে পুলিশের একটি সুসজ্জিত গাড়িতে গ্রামের বাড়িতে পাঠানো হয়।

এর আগে থানা অফিসার রুমে এস আই জালালের সঞ্চালনায় এক বিদায় সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়। থানার ওসি সৈয়দ মিজানুর ইসলামের সভাপতিত্বে বিদায় সভায় তদন্ত ওসি তৌহিদুল ইসলাম, এস আই আব্দুস সালাম, এ এস আই শহীদুজ্জামান, মোকছেদ আলী প্রমুখ বক্তব্য রাখেন।

হরিরামপুর থানা ওসি সৈয়দ মিজানুর ইসলাম বলেন, '১ বছর হরিরামপুর থানায় কর্মরত ছিলেন তারা দুজন। চাকরির শেষ দিন তার সম্মানে দুপুরে থানায় কর্মরত সব পুলিশ সদস্য একসঙ্গে খাবার খান। এরপর তাকে বিদায় শুভেচ্ছা জানানোসহ উপহার সামগ্রী তুলে দেওয়া হয়। পরে বাড়িতে পৌঁছে দেওয়া হয়। প্রবীণ এই পুলিশ সদস্যের চাকরিজীবনের শেষ মুহূর্তটিকে স্মরণীয় করে রাখতে বিশেষ এই আয়োজন করা হয়'।


আপনার মূল্যবান মতামত দিন: