খাদ্য-বান্ধব কর্মসূচি'র ভেরিফাইড ডিজিটাল ডাটাবেজ প্রনয়ণ

মো. রাজন মিয়া, শেরপুর | ১ আগষ্ট ২০২২, ০১:৩৪

সংগৃহীত

"ক্ষুধা ও দারিদ্র মুক্ত বাংলাদেশ গড়ার লক্ষে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নির্দেশনা মোতাবেক সারা দেশের ন্যায় শেরপুর সদর উপজেলার ৮নং লছমনপুর ইউনিয়নেও অতি-দরিদ্রদের জন্য স্বল্প মূল্যে ৩০ কেজি করে চাল এর খাদ্য বান্ধব কর্মসূচির কার্ডধারীদের ভেরিফাইড ডিজিটাল ডাটাবেজ প্রনয়ণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

৩১ জুলাই (রবিবার) শেরপুর সদর উপজেলার লছমনপুর ইউনিয়ন পরিষদ ডিজিটাল সেন্টারে অত্র ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো.আব্দুল হাই এ ভেরিফাইড ডিজিটাল ডাটাবেজ প্রনয়ণ কার্যক্রমের উদ্বোধন করেন।

এ সময় অন্যান্যদের মধ্যে ইউপি প্রশাসনিক কর্মকর্তা (সচিব) মো.বিল্লাল হোসেন,ইউনিয়ন ডিজিটাল সেন্টার উদ্যোগত্তা (ইউডিসি) মো.ওমর আলী সহ ইউপি সদস্য গন উপস্থিত ছিলেন।

ঔ সময় চেয়ারম্যান মো.আব্দুল হাই বলেন, আমার ইউনিয়নে মোট ১৯২৩ টি খাদ্য বান্ধব কর্মসূচির কার্ড পেয়েছি। সরকারি নির্দেশনা মোতাবেক আমি আমার ইউনিয়নের সকল ইউপি সদস্যদের সাথে নিয়ে প্রতিটি কার্ড অত্যন্ত স্বচ্ছতার সাথে যাচাই করে এ ডিজিটাল কার্যক্রম করছি।

এ বিষয়ে তিনি আরও বলেন, আমার ইউনিয়নে এই খাদ্য বান্ধব কর্মসূচি'র কার্ডধারীরা যেন কোন প্রকাশ হয়রানির স্বীকার না হয় সেই স্বার্থে মাইকিং করে প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে আসার মাধ্যমে এবং কোন কার্ডধারী যাতে কোন প্রকার প্রতারণার স্বীকার না হয় সেই দিকে বিশেষ লক্ষ রেখে এ ভেরিফাইড ডিজিটাল ডাটাবেজ প্রনয়ণ কার্যক্রম চলছে।


আপনার মূল্যবান মতামত দিন: