আওয়ামীলীগে বেইমানদের ঠাঁই নেই: সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক এমপি

মনোয়ার হোসেন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি | ৩০ জুলাই ২০২২, ০৭:৩৮

সংগৃহীত

আওয়ামীলীগে বেইমানদের স্থান নেই। যারা দলের সাথে থেকে দলের বিরুদ্ধাচারণ করে তাদেরকে বয়কট করতে হবে। এদের ব্যাপারে সকলকে সতর্ক থাকতে হবে।

শুক্রবার (২৯ জুলাই) বিকেলে কুমিল্লার চৌদ্দগ্রামের কাশিনগর ইউনিয়ন আওয়ামীলীগের পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বিশ্বনেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন বেঁচে থাকবেন বাংলার মানুষ কোন সংকটে পড়বে না। বাংলাদেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিশ্ব দরবারে মাথা উঁচু করেই থাকবে। বিএনপির মুখে লোডশেডিং এর কথা মানায় না, কারণ বিএনপি বিদ্যুৎ এর নামে খাম্বা বসিয়ে লুটপাট করেছে।

সভায় বিশেষ অতিথি ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা আ'লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আবদুস সোবহান ভূঁইয়া হাসান, উপজেলা আ'লীগের সিনিয়র সহ-সভাপতি ও পৌর মেয়র জিএম মীর হোসেন মীরু, উপজেলা ভাইস চেয়ারম্যান এবিএম এ বাহার, উপজেলা আ'লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ রহমত উল্লাহ বাবুল, জেলা পরিষদ সদস্য ও উপজেলা আ'লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ভিপি ফারুক আহমেদ মিয়াজী।

কাশিনগর বিএম উচ্চ বিদ্যালয় মাঠ অনুষ্ঠিত পরিচিতি সভায় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মোখলেছুর রহমান মজুমদারের সভাপতিত্বে, কাশিনগর ইউপি চেয়ারম্যান মো. মোশারেফ হোসেনের সার্বিক তত্ত্বাবধানে ও ইউনিয়ন আ'লীগের সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলামের সঞ্চালনায় এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কুমিল্লা দক্ষিণ জেলা আ'লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক কামাল উদ্দীন, কেন্দ্রীয় আ'লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য আবুল কালাম হাজারী, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের উপদেষ্টা মো. আবু তাহের, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আক্তার হোসেন পাটোয়ারী, ইসহাক খাঁন, উপজেলা আওয়ামীলীগের সদস্য এ্যাডভোকেট আব্দুল মান্নান, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল হাসেম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জিএম জাহিদ হোসেন টিপু, উপজেলা কৃষক লীগের সভাপতি আনোয়ার হোসেন, উপজেলা আ'লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, কামরুল আলম মোল্লা, ইউপি চেয়ারম্যান ভিপি মাহবুব হোসেন মজুমদার, মাহফুজ আলম, জাফর ইকবাল, প্রভাষক নায়িমুর রহমান মজুমদার মাছুম, কাজী ফখরুল আলম ফরহাদার, এ কে খোকন, উপজেলা আ'লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক খোরশেদ আলম মজুমদার, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রীর একান্ত সহকারী সচিব ফয়সাল বিন করিম, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ছৈয়দ আহাম্মদ ভূঁইয়া খোকন প্রমুখ।

এ সময় উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা লীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।



আপনার মূল্যবান মতামত দিন: