রাজিবপুরে এতিমখানা স্কুলে শুভসংঘর শিক্ষা উপকরণ বিতরণ

রাজিবপুর উপজেলা প্রতিনিধি | ২৯ জুলাই ২০২২, ০৪:৩১

সংগৃহীত

রাজিবপুর উপজেলা শুভসংঘ উদ্যোগে ২৮ জুলাই বৃহস্পতিবার রাজিবপুর এতিমখানা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অর্ধশতাধিক অসহায় শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেছে শুভসংঘ বন্ধুরা।

দীর্ঘদিন বন্যার কারণে স্কুলে আসতে পারেনি এই চর অঞ্চলের এই অসহায় শিক্ষার্থীরা। উপজেলার বদরপুর, বউবাজার ও টাংগাইল পাড়া গ্রামের শিক্ষার্থীরা এই এতিমখানা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পড়ালেখা করেন।

শিক্ষা উপকরণের মধ্যে ছিল খাতা ও কলম।

পঞ্চম শ্রেণির শিক্ষার্থী সাবিনা খাতুন বলেন বন্যার সময় আমার খাতাপত্র ভিজে গেছে মা আমাকে বাংলা খাতা কিনে দিয়েছে আর আপনারা কলম ও গণিত খাতা দিলেন এখন আমার আর কিনতে হবে না।

শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে উপজেলা শুভসংঘ সাধারণ সম্পাদক মাইদুল ইসলামের সঞ্চালনায় উপজেলা শুভসংঘ সভাপতি শহিদুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক শাহাদাৎ হোসেন ও কেন্দ্রীয় কমিটির সাবেক যুগ্ম সম্পাদক সোহেল রানা স্বপ্ন। বক্তারা এতিমখানা স্কুলে শিক্ষার্থীরা যাতে নির্বিঘ্নে পড়াশোনা চালিয়ে যেতে পারে তার জন্য সব ধরনের সহযোগিতা করার আশ্বাস দেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেসক্লাব রাজিবপুর শাখার সভাপতি শরিফুল ইসলাম সোনা, বিদ্যালয়ের সহকারী শিক্ষক তাসনিমা আক্তার, উপজেলা শুভসংঘ যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সুজন মাহমুদ, কার্যকরী সদস্য শাহাদাৎ হোসেন হিরো প্রমুখ


আপনার মূল্যবান মতামত দিন: