ফরিদপুরে অস্ত্র, গুলি ও সহযোগীসহ আটক ইউপি চেয়ারম্যানকে আদালতে সোপর্দ

ফরিদপুর ব্যুরো | ২৪ জুলাই ২০২২, ০৪:৫৯

সংগৃহীত

ফরিদপুর সদর উপজেলার ঈশান গোপালপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. শহীদুল ইসলাম মজনু (৪৬) একটি বিদেশী পিস্তল ও ম্যাগাজিনে তিন রাউন্ড গুলিসহ ডিবি পুলিশ আটকের পর ২৩ জুলাই আদালতে সোপর্দ করেছে। এসময় পুলিশের হাতে তিন রাউন্ড গুলিসহ আটক মজনুর সহযোগী মোঃ সোহেল মন্ডলকেও আদালতে সোপর্দ করে। 

ফরিদপুর জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ রাকিবুল ইসলাম জানান, তিনি নিজে সঙ্গীয় অফিসার ফোর্সসহ কোতয়ালী থানাধীন ঈশান গোপালপুরের বাবু বাড়ির মোড়ে পাকা রাস্তার উপর চেক পোষ্ট বসান, একটি কালো রংয়ের মাইক্রো পুলিশের সামনে পৌছালে তল্লাশী চালিয়ে মোঃ শহীদুল ইসলাম মজনুর কোমরে পিস্তল ও ম্যাগাজিনে তিন রাউন্ড গুলি পাওয়া যায়। এসময় তাকে আটক করা হয়। মজনুর সাথে থাকা সহযোগী বায়তুল আমান এলাকার মৃত সালাম মন্ডলের পুত্র মোঃ সোহেল মন্ডলের দেহ তল্লাশি করে তিন রাউন্ড গুলি পাওয়া যায়। আসামীদের ব্যবহৃত কালো রংয়ের মাইক্রোবাসটিও জব্দ করা হয়। 

তিনি জানান, এ ঘটনায় এসআই ভাস্কর কুন্ডু বাদী হয়ে কোতয়ালী থানায় দি আর্মস এ্যাক্ট ১৮৭৮ (সংশোধনী/২০০২)এর ১৯অ/১৯(ভ)  ধারায় এজাহার দায়ের করেন। কোতয়ালী থানার মামলা নং-৭১। আসামীদেরকে শনিবার আদালতে সোপর্দ করা হয়েছে। #

 


আপনার মূল্যবান মতামত দিন: