বরগুনায় বাস ও ট্রাকের সংঘর্ষে  নিহত-১ আহত-  ১৫

বরগুনা জেলা প্রতিনিধি | ১৮ জুলাই ২০২২, ০০:৩১

সংগৃহীত

 বরগুনার আমতলীতে যাত্রীবাহী বাস ও ট্রাকের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন ২০জন। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে। শনিবার (১৬ জুলাই) দিবাগত রাত ৩টার দিকে আমতলী-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের  এ দুর্ঘটনা ঘটে। 

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে এম মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করেন। 

নিহত বাসযাত্রীর নাম মো. রিয়াদ (৩০)। তিনি বরিশালের গৌরনদী উপজেলার কুতুবপুর গ্রামের বাসিন্দা। এদিকে আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন । 

আমতলী থানা পুলিশ সূত্রে জানা যায়, শনিবার (১৬ জুলাই) সন্ধ্যা ৭টার দিকে ঢাকা থেকে রাজিব পরিবহন (ঢাকা মেট্টো- ০-১৫-২১৭৫) নামে একটি বাস যাত্রী নিয়ে কুয়াকাটার উদ্দেশে ছেড়ে আসে। বাসটি রাত পৌনে ৩টার দিকে আমতলী উপজেলার ব্রিকফিল্ড নামক স্থানে পৌঁছানোমাত্র বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের (ঢাকা মেট্টো- ১৪-১১৫৯) সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে যাত্রীবাহী বাসটি দুমড়ে-মুছড়ে উল্টে পাশের একটি খাদে পড়ে যায়। এ সময় বাসের মধ্যে থাকা অন্তত ১৫ জন যাত্রী আহত হয়। আহতদের উদ্ধার করে স্থানীয়রা আমতলী ও পটুয়াখালী হাসপাতালে ভর্তি করা হয়। তবে গুরুতর আহত বাসযাত্রী মো. রিয়াদের অবস্থা সংকটাপন্ন হলে তাৎক্ষণিক তাকে বরিশাল শেরে-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপালে পাঠালে  পথে তার মৃত্যু হয়। 

এ ব্যাপারে ওসি একে এম মিজানুর রহমান জানান, বরিশাল নেয়ার পথে মো. রিদয় এর  মৃত্যু হয়েছে। ঘাতক ট্রাকটি আটক  করা হয়েছে।


আপনার মূল্যবান মতামত দিন: