মোংলায় সংখ্যালঘুর বাড়িতে হামলা ও ভাংচুর, আহত: ১

আলী আজীম, মোংলা (বাগেরহাট) | ১৩ জুলাই ২০২২, ০৮:৫৫

সংগৃহীত

মোংলায় মাছ চুরিতে বাধা দেয়ায় বাড়িতে হামলা ও ভাংচুর করেছে স্থানীয় কিছু যুবক। এ ঘটনায় শিফালী মন্ডল (৩৫) নামে এক সংখ্যালঘু গৃহকর্মী গুরুতর আহত হয়েছেন।

শনিবার (৯ জুলাই) সকালে উপজেলার চাঁদপাই ইউনিয়নের মালগাজী ৫নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। আহত শিফালি মন্ডল উপজেলার মালগাজি এলাকার ৫নং ওয়ার্ডের মিলন মন্ডল এর স্ত্রী। এ ঘটনায় মোংলা থানায় একটি লিখিত অভিযোগ করেছেন আহত'র স্বামী।

অভিযোগ সূত্রে জানা যায়, স্থানিয় কংকন সরকার এর কাছ থেকে ২বছরের জন্য হারিতে (ভাড়া) নিয়ে একটি ঘের করছেন মিলন মন্ডল। সেই ঘের থেকে দীর্ঘদিন যাবৎ মাছ চুরি করে আসছিলো বিধান শিকারীর ছেলেরা। শনিবার সকাল আনুমানিক সাড়ে দশটায় ঘেরে কারেন্ট জাল পেতে মাছ চুরি করার সময় বাধা দেয় মিলন মন্ডল। এতে ক্ষিপ্ত হয়ে একই এলাকার বিধান শিকারী গং ধারালো অস্ত্র ও লাঠিসোঠা নিয়ে মিলন মন্ডলের বাড়িতে হামলা চালিয়ে পিটিয়ে তার পরিবারকে আহত করে। তার স্ত্রী ও কন্যার কাপড় টানা হেচড়া করে শ্লীলতাহানি করে এবং বসতঘরে ভাংচুর করে। তাদের ডাক চিৎকারে স্থানিয়রা ছুটে এলে বিভিন্ন রকম ভয়ভীতি ও খুন জখমের হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে বিধান শিকারী গং। এ হামলায় মিলন মন্ডরের স্ত্রী গুরুতর আহত হন। পরে তাকে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়। এছাড়া এ সময় আহত হন তার মেয়ে লিন্ডা মন্ডল (২৩) ছেলে তুর্য্য মন্ডল (১৮) ও নাতনী লিম্পা (৮)।

এ বিষয়ে অভিযুক্তদের একাধিকবার ফোন দিলেও রিসিভ করেননি তারা।

 

 

 


আপনার মূল্যবান মতামত দিন: