ডেমরায় ব্যবসায়ীকে বেধড়ক মারধরসহ রক্তাক্ত জখম, থানায় মামলা

ডেমরা (ঢাকা) প্রতিনিধি | ১৩ জুলাই ২০২২, ০৪:৪৯

সংগৃহীত

ব্যবসা প্রতিষ্ঠানের সামনে মাদক ব্যবসায়ীদের বাঁধা প্রদান করায় রাজধানীর ডেমরায় মাতব্বর এমদাদ বেপারি (৪৫) নামে এক ব্যবসায়ীকে লোহার রড দিয়ে বেধড়ক পিটিয়ে রক্তাক্ত জখম করেছে এলাকার কতিপয় মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীরা।

এ সময়ে ভুক্তভোগীর চিৎকারে তার ভাতিজা মো. সুরুজ্জামান বাবু এগিয়ে এলে তাকেও বেধড়ক মারধরসহ হত্যার উদ্দেশ্য চাপাতি দিয়ে মাথায় কুপিয়ে রক্তাক্ত জখম করে সন্ত্রাসীরা। এ ঘটনায় এমদাদ বেপারির হাতের দু’টি আঙ্গুল ভেঙ্গে যায় ও ভাতিজা সুরুজ্জামানের বাম হাতের হাড় ভেঙ্গে যায়। এদিকে খবর পেয়ে এলাকাবাসী ও ওই ব্যবসায়ীর ভাগিনা মেহেদী হাসান ভুক্তভোগীদের উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। এ ঘটনায় সোমবার (১১ জুলাই) দিনগত রাতে ডেমরা থানায় অভিযুক্ত ৭ জনকে আসামি করে মামলা দায়ের করেন ভবন নির্মাণ সামগ্রী ব্যবসায়ী এমদাদ বেপারি। গত ৯ই জুলাই দিনগত রাত সাড়ে ১০ টার দিকে আমুলিয়া আতিক মার্কেটস্থ একতা এন্টারপ্রাইজ দোকানের সামনে এ ঘটনা ঘটে।

অভিযুক্তরা হলেন স্থানীয় আফাজ উদ্দিনের ছেলে হাবিবুর রহমান হাবু (৪৮), আব্দুর রবের ছেলে সজীব (২৭), তার ভাই পারভেজ (৩০), জাহাঙ্গীর মিয়ার ছেলে সোহান (২৮), মকবুল হোসেনের ছেলে সাইফুল(২৯), মৃত ইদ্রিস মিয়ার ছেলে জামান (২৫) ও আশাব উদ্দিনের ছেলে সোহান (২৪)। 

মামলার এজাহার সূত্রে জানা যায়, দীর্ঘ দিন ধরে আসামিরা একতা এন্টারপ্রাইজ নামে ওই ব্যবসা প্রতিষ্ঠানের সামনে মাদক বেচাকেনা করত বলে এমদাদ বেপারি তাদেরকে প্রায়ই নিষেধ করতেন। এক পর্যায়ের তাদের দোকানের সামনে আসতেও নিষেধ করেছেন। এতে ক্ষুব্ধ হয়ে ঈদের আগের দিন রাতে এমদাদ বেপারিকে অভিযুক্তরা তার ব্যবসা প্রতিষ্ঠানের সামনে অতর্কিত হামলা চালায়। এ সময় তার কাছে থাকা ৬৫ হাজার ২ শত টাকা ছিনিয়ে নিয়ে যায় মাদক ব্যবসায়ীরা।  

এ বিষয়ে মামলার বাদী এমদাদ বেপারি বলেন, আসামিরা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী । অল্প সময়ের মধ্যে তারা অনেক টাকার মালিক হয়েছে । এলাকার লোকজন তাদের ভয়ে মুখ খুলছে না। তাই আসামিদের দ্রুত গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে প্রশাসনের কাছে দাবি করেন এমদাদ বেপারি ।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা সুব্রত কুমার পোদ্দার বলেন, মামলাটি তদন্ত চলছে। আসামিরাও পলাতক। তবে তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে ।


আপনার মূল্যবান মতামত দিন: