মোংলায় আ'লীগের দু পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষ

আলী আজীম, মোংলা, বাগেরহাট | ৮ জুলাই ২০২২, ১০:৫৬

সংগৃহীত

মোংলা উপজেলার সুন্দরবন ইউনিয়নে খরমা কাটাখালি এলাকায় পূর্ব শুত্রুতার জের ধরে রক্তক্ষয়ী সংঘর্ষে মারাত্মক ও গুরুতর ঘটনার সংবাদ পাওয়া গেছে। এ ঘটনায় উভয় পক্ষই রক্তাক্ত জখম হয়।

বৃহস্পতিবার (০৭ জুলাই) রাতে এ ঘটনায় দু'পক্ষের পাঁচজন কে মারাত্মক জখমী অবস্থায় মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এনে ভর্তি করান তাদের স্বজনরা। 

আহতরা হলেন, সুন্দরবন ইউনিয়নের খরমা কাটাখালি এলাকার হারুন হাওলাদার এর ছেলে আলম হাওলাদার (৩২) ও লিটু হাওলাদার (২২), মৃত রফেজউদ্দিন হাওলাদার এর ছেলে আজিজুর হাওলাদার (৫২), মইনুদ্দিন শেখ এর ছেলে নাইম শেখ (১৮) এবং মৃত লালন শেখ এর ছেলে লুৎফর শেখ (৫২)।

এর মধ্যে দুই জনের অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক হারুন হাওলাদার এর ছেলে আলম হাওলাদার (৩২) ও লিটু হাওলাদার (২২) এই দুইজনকে খুলনা রেফার করেন। 

আহত নাইম শেখের পিতা মইনুদ্দিন শেখ জানান, আমার ছেলে বৈদ্যমারি থেকে ফুটবল খেলে আসার পথে পূর্ব পরিকল্পিত ভাবে ওৎ পেতে থেকে আমার ছেলের উপর অতর্কিত এক ভয়াবহ রক্ত ক্ষয়ী হামলা চালায়। প্রতিপক্ষরা দেশীয় অস্ত্র দ্বারা হত্যার উদ্দেশ্যে আমাদের উপর হামলা চালায়।

এলাকাবাসী পুলিশ প্রশাসনের প্রতি দাবি জানিয়ে বলেন এরকম জঘন্যতম, বর্বরোচিত ও রক্ত ক্ষয়ী সংঘর্ষের তীব্র নিন্দা জানাই এবং একই সাথে এই জঘন্যতম অপরাধের সাথে যারা জড়িত তাদের আইনের আওতায় এনে কঠোর হস্তে দমন সহ বিচারের দাবি জানাই।

এই বিষয়ে মোংলা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, ঘটনার সাথে জড়িতদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এখনো দু পক্ষের কেউ কোন অভিযোগ করেনি।


আপনার মূল্যবান মতামত দিন: