বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে ধর্ষণ, পুলিশ সদস্যে ক্লোজড

রাজশাহী প্রতিনিধি | ২৭ জুন ২০২২, ০৯:৩৯

সংগৃহীত

রাজশাহীতে বিয়ের প্রলোভনে এক কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে পুলিশ কনস্টেবল শুভ কুমার (২৬) বিরুদ্ধে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার বরাবর অভিযোগ দায়ের করা হয়েছে। গত ২১ জুন মঙ্গলবার ওই কলেজ ছাত্রী বাদী হয়ে পুলিশ কমিশনারের কাছে এ অভিযোগ দায়ের করেন। 

অভিযুক্ত শুভ কুমার বগুড়া জেলার আদমদিঘী থানার সজল বিশ্বাসের ছেলে। তিনি বর্তমানে আরএমপি রাজশাহী মিডিয়া সেলে কর্মরত আছেন। 

কলেজ ছাত্রীর লিখিত অভিযোগ সুত্রে জানা গেছে, পুলিশ সদস্য শুভ কুমার বিয়ের প্রলোভন দেখিয়ে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানাধীন এক নার্সিং কলেজের ৩য় বর্ষের ছাত্রীর সাথে প্রায় দেড় বছর পূর্বে ফেসবুকের মাধ্যমে পরিচিত হয়ে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। এরপর পুলিশ সদস্য তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে নগরীর লক্ষীপুরে আকতার আবাসিক হোটেলে প্রায় একাধিক বার স্বামী স্ত্রী পরিচয়ে শারীরিক সম্পর্ক স্থাপন করেন। 

আরো জানা গেছে গত ২ মাস আগে শুভ কুমার ওই কলেজ ছাত্রীকে স্ত্রী পরিচয় দিয়ে রাজপাড়া থানাধীন রাসিক ৬ নম্বর ওয়ার্ডের

দ্বিতীয় প্যারামেডিকেল রোড লক্ষীপুর আইডি বাগানপাড়া ওরফে রবি দাস পাড়ার সোহল রানার বাড়িতে ২টি রুম ভাড়া নিয়ে সেখানে থাকতেন।

গত ১৭ জুন রাত ৯টার সময় ওই কলেজ ছাত্রী শুভকে বিয়ের জন্য চাপ দিলে সে বিয়ে করতে অস্বীকৃতি জানায়। বাধ্য হয়ে ওই ছাত্রী রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার বরাবর লিখিত অভিযোগ দায়ের করেন। 

এবিষয়ে কলেজ ছাত্রী জানান, শুভ'র সাথে আমার ফেসবুকের মাধ্যমে পরিচয় হয়। সে আমাকে তার পরিচয় গোপন করে আমার সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। আমাকে বিয়ে করবে বলে বিভিন্ন সময় সে আমার পরিবারের কাছ থেকে নগদ সাড়ে ৫লাখ টাকা নিয়েছে। তাকে বিয়ের জন্য চাপ দিলে সে হিন্দু বলে পরিচয় দেয় এবং বিয়ে করবেনা বলে নানা রকম টালবাহানা করতে থাকে। একজন হিন্দু হয়ে মুসলিম পরিচয়ে আমার সাথে বিয়ের নামে প্রতারণা ও আমাকে সামাজিক ও রাষ্ট্রীয়ভাবে হেয় প্রতিপন্ন করায় আমি তার বিচার চাই।

এবিষয়ে আরএমপি অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস জানান, ভুক্তভোগী এক কলেজ ছাত্রী পুলিশ কমিশনার স্যার বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। যা আমাকে তদন্তের জন্য দেওয়া হয়েছে। অভিযোগের প্রেক্ষিতে পুলিশ সদস্য শুভ কুমারকে আরএমপি পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে

 

 


আপনার মূল্যবান মতামত দিন: