কোস্টগার্ডের অভিযানে কুখ্যাত ডাকাত সাজ্জাদ অস্ত্র ও গুলিসহ আটক

মনির হোসেন | ২৩ জুন ২০২২, ১৯:০২

সংগৃহীত

অস্ত্র বিক্রি করার সময় বাঁশখালীর কুখ্যাত ডাকাত সাজ্জাদকে আটক করেছে কোস্টগার্ড। বুধবার (২২ জুন) রাত ১ টায় কর্ণফুলী নদী সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

বুধবার (২২ জুন) দুপুরে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায় কর্ণফুলী নদী সংলগ্ন এলাকায় বাঁশখালীর একজন কুখ্যাত ডাকাত অস্ত্র বিক্রির উদ্দেশ্যে আগমন করবে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে অদ্য রাত আনুমানিক ১ টায় কোস্ট গার্ড পূর্ব জোন কর্তৃক উক্ত এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন অস্ত্র বিক্রি করার সময় অস্ত্র ব্যবসায়ী সাজ্জাদ (৩০) কে বিক্রির উদ্দেশ্যে আনা একটি দেশীয় আগ্নেয়াস্ত্র ২ রাউন্ড গুলিসহ হাতে নাতে আটক করা হয়। পরবর্তীতে তার দেয়া তথ্যমতে অভিযান পরিচালনা করে উক্ত এলাকা হতে ডাকাতির উদ্দেশ্যে লুকিয়ে রাখা আরো ২ টি আগ্নেয়াস্ত্র, ২ টি দেশীয় অস্ত্র এবং ৪ রাউন্ড গোলা জব্দ করা হয়। আটককৃত কুখ্যাত ডাকাত সাজ্জাদ (৩০), পিতা- আলী আহম্মদ, চট্টগ্রাম জেলার বাঁশখালী থানার বাঁশখালী পশ্চিম পুকুরী গ্রাম এর বাসিন্দা। উল্লেখ্য এই অভিযানে কুখ্যাত ডাকাত সাজ্জাদসহ সর্বমোট ৩ টি আগ্নেয়াস্ত্র, ২ টি দেশীয় অস্ত্র, ৬ রাউন্ড গোলা, ১টি বাটন মোবাইল ও নগদ ২৭ হাজার ১৭৫ টাকা জব্দ করা হয়। আটককৃত ডাকাত, জব্দকৃত অস্ত্র ও গোলা এবং অন্যান্য মালামাল কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে।

তিনি আরও বলেন, কোস্টগার্ডের এখতিয়ারভূক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রন ও বন্যপ্রাণী রক্ষা পাশাপাশি সুন্দরবনে জলদস্যুতা, বনদস্যুতা, ডাকাতি দমন, মাদক নিয়ন্ত্রন ও জননিরাপত্তায় পাশাপাশি উপকূলীয় নদী ও সমুদ্র এলাকায় যে কোন ধরনের উদ্ধার অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।

 


আপনার মূল্যবান মতামত দিন: