হরিরামপুরে সম্মিলিত প্রয়াসের সভাপতি টিপু সম্পাদক সুজাত

সায়েম খান, হরিরামপুর (মানিকগঞ্জ)প্রতিনিধি | ৪ জুন ২০২২, ০৯:০০

সংগৃহীত

আগামী দুই বছরের জন্য মানিকগঞ্জের হরিরামপুরে সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন 'সম্মিলিত প্রয়াসের' কমিটিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি হয়েছেন ইলিয়াস মোর্শেদ টিপু ও নির্বাচনের মাধ্যমে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ইঞ্জিনিয়ার মো. সুজাত হোসেন। 

শুক্রবার (৩ জুন) দুপুর ৩টায় উপজেলার গালা ইউনিয়নে অবস্থিত ঝিট্কা আনন্দ মোহন উচ্চবিদ্যালয় প্রাঙ্গণে সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন "সম্মিলিত প্রয়াস" এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

পরে বিকেল সাড়ে ৫টায় প্রতিষ্ঠাতা সদস্য কামরুজ্জামান লিটনের সভাপতিত্বে ও প্রতিষ্ঠাতা যুগ্ম সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবের সঞ্চালনায় ও অন্যান্য সদস্যের উপস্থিতিতে বিনা প্রতিদ্বন্দ্বীতায় আগামী দুই (০২) বছরের জন্য সভাপতি নির্বাচিত হয়েছেন ইলিয়াস মোর্শেদ টিপু ও সাধারণ সম্পাদক পদে ২জন প্রার্থী হওয়ায় নির্বাচনের মাধ্যমে ৪১টি ভোটের মাঝে ৩০ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন প্রকৌশলী মো. সুজাত হোসেন। তার প্রতিদ্বন্দ্বী ছিলেন মো. কাঞ্চন খান।

পরবর্তীতে আনন্দমুখর পরিবেশে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত সকলকে মিষ্টিমুখ করান। এর আগে সভার শুরুতে সকল সদস্য ও অতিথি ঝিটকা আনন্দ মোহন উচ্চবিদ্যালয়ের শতবর্ষ উদযাপন পরিষদের আহবায়ক আনোয়ার হোসেন ভুঁইয়া, সদস্য সচিব মেহেদী হাসান চৌধুরী হিপুর অংশগ্রহণে সংগঠনের সাফল্য, অর্জন, ভবিষ্যত পরিকল্পনা, লক্ষ্য ও উদ্দেশ্য সম্পর্কে এক প্রাণবন্ত আলোচনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

পূর্বের ন্যায় সামাজিক, সাংস্কৃতিক, প্রগতিশীল ও স্বেচ্ছাসেবী মনোভাব নিয়ে সামনের দিনগুলোতে আরও বিস্তৃত ও ব্যাপক পরিসরে "সম্মিলিত প্রয়াস" এর কার্যক্রম ও কর্মসূচি পালন করতে সকলেই সম্মত হয় ও গঠনমূলক মতামত প্রদান করে।

 



আপনার মূল্যবান মতামত দিন: