ছেলের মৃত্যুশোক সইতে না পেরে মায়ের মৃত্যু

সময় ট্রিবিউন | ৪ মার্চ ২০২২, ০৫:১৬

ক্যান্সার আক্রান্ত হয়ে মারা গেছে ছোট ছেলে। মরদেহ ধরে বিলাপ করতে করতে মৃত্যুর কোলে ঢলে পড়লেন মা শোভা রায় (৮০)। কাঁদতে কাঁদতে জ্ঞান হারানোর পর হাসপাতালে ভর্তি করা হয়েছে শোভা রানীর আরেক ছেলের বউকে।

বৃহস্পতিবার (৩ মার্চ) মানিকগঞ্জর হরিরামপুর উপজেলার বয়ড়া ইউনিয়নের আন্ধারমানিক গ্রামে এ ঘটনা ঘটে। এক সঙ্গে মা-ছেলের এমন মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমেছে।

পারিবারিক সূত্র জানায়, শোভা রায়ের তিন ছেলে। ছোট ছেলে অমল রায় (৪৮) দীর্ঘদিন ধরে ক্যান্সারে ভুগছিলেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে তিনি মারা যান। ছোট ছেলের মৃত্যুতে মা খুবই ভেঙে পড়েন। ছেলের মরদেহ ধরে সকাল থেকেই বিলাপ করতে ছিলেন মা শোভা রানী। এক পর্যায়ে সকাল সাড়ে ৭টার দিকে ছেলের মরদেহের পাশেই ঢলে পড়েন তিনি। পরে স্থানীয় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এসময় অমলের বড় ভাইয়ের স্ত্রীও কাঁদতে কাঁদতে জ্ঞান হারিয়ে ফেলেন। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

স্থানীয় যুবলীগ নেতা কামাল হোসেন জানান, অমল রায় ওরফে হাম্বুল ও তার ভাই বিমল রায়ের লেছড়াগঞ্জ বাজারে সাইকেল মেরামত ও যন্ত্রাংশ বিক্রির দোকান রয়েছে। অমল খুবই ভালো ছেলে। অনেকদিন ধরেই তিনি ক্যান্সারে ভুগছিলেন।

স্থানীয় ইউপি সদস্য জানান, ছোট ছেলের মৃত্যুর শোক সইতে না পেরে সম্ভবত মা শোভা রায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন। মা-ছেলের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। ধর্মীয় রীতি অনুযায়ী মা-ছেলেকে দাহ করা হবে।

 



আপনার মূল্যবান মতামত দিন:


জনপ্রিয় খবর