রুমে ডেকে নিয়ে ছাত্রকে বলাৎকার, ৩ মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার

ফেনী প্রতিনিধি | ৮ জানুয়ারী ২০২২, ১৩:০৪

ছবিঃ সংগৃহীত

ফেনীর দাগনভূঞায় এক মাদ্রাসাছাত্রকে রুমে ডেকে নিয়ে বলাৎকার করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় তিন শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার মাদ্রাসা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এর আগে ভুক্তভোগী ওই ছাত্রের মা বাদী হয়ে মাদ্রাসার প্রিন্সিপালসহ চার শিক্ষককে আসামি করে দাগনভূঞা থানায় মামলা দায়ের করেন।

মামলার বিবরণে জানা যায়, ভুক্তভোগী মাদ্রাসার হেফজ বিভাগের ছাত্র। সে মাদ্রাসার আবাসিকে থেকে পড়ালেখা করত। গত ৩০ ডিসেম্বর বিকেলে হেফজ বিভাগের শিক্ষক মো. কাউসার ওই ছাত্রকে মসজিদে যাওয়ার আগে রুমে যেতে বলে। ছাত্রটি যখন তার কক্ষে আসে তখন তাকে মাদ্রাসার টয়লেটে নিয়ে বলাৎকার করে।

পরবর্তীতে ছাত্র বিষয়টি তার পরিবারকে জানালে ছাত্রের অভিভাবকেরা মাদ্রাসার প্রিন্সিপালকে জানায়। কিন্তু তারা কোনো ব্যবস্থা গ্রহণ না করায় বৃহস্পতিবার ওই ভুক্তভোগী ছাত্রের মা বাদী হয়ে দাগনভূঞা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

এ ঘটনায় মামলার প্রধান আসামি মো. কাউসার ছাড়া অপর তিন আসামিকে মাদ্রাসা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। আসামিরা হলেন- মাদ্রাসার প্রিন্সিপাল আব্দুস সত্তার (৪০), শিক্ষক জাকিরুল ইসলাম (৩৯) ও শিক্ষক আফতাব উদ্দিন (৪০)।

দাগনভূঞা থানার পরিদর্শক (তদন্ত) পার্থ প্রতিম দেব গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘গ্রেপ্তার আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।’


আপনার মূল্যবান মতামত দিন: