রোভার ও গার্ল-ইন রোভার স্কাউট পবিপ্রবি শাখার দীক্ষা গ্রহণ অনুষ্ঠিত

পবিপ্রবি প্রতিনিধি | ২০ নভেম্বর ২০২১, ০১:১১

ছবিঃ সংগৃহীত

১৯ নভেম্বর,২০২১ ( শুক্রবার) সকাল ১১ টায় পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবির) আয়োজন করা হয় রোভার ও গার্ল-ইন রোভার স্কাউট পবিপ্রবি শাখার দীক্ষা গ্রহণ অনুষ্ঠান। অনুষ্ঠানের প্রধান পৃষ্ঠপোষক হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত। এ ছাড়াও আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার(ভারপ্রাপ্ত ) ড. মোঃ কামরুল ইসলাম, শিক্ষক-শিক্ষিকা মন্ডলী, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

উক্ত অনুষ্ঠানের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের সকল রোভার ও গার্ল-ইন রোভার স্কাউট প্রতিজ্ঞা নেয়, "আমি আমার আত্মমর্যাদার উপর নির্ভর করিয়া প্রতিজ্ঞা করছি যে, আল্লাহ ও আমার দেশের প্রতি কর্তব্য পালন করতে, সর্বদা অপরকে সাহায্য করতে ও স্কাউট আইন মেনে চলতে আমি আমার যথাসাধ্য চেষ্টা করিব" এবং প্রতিজ্ঞার মাধ্যমে তারা সহচর থেকে রোভার ও গার্ল-ইন রোভারের সদস্যপদ লাভ করে।

ভাইস চ্যান্সেলর প্রফেসর ড.স্বদেশ চন্দ্র সামন্ত সকল সদস্যদের স্কাউট স্কার্ফ ও ওগোল পড়িয়ে দেন এবং তিনি বলেন, তোমরা সর্বদা দেশ ও জাতির জন্য কাজ করো , দেশকে এগিয়ে নিয়ে যাও বিশ্ব দরবারে। আর পবিপ্রবি শাখার রোভার এবং গার্ল-ইন রোভারের সকল প্রয়োজনে সাথে থাকব।


আপনার মূল্যবান মতামত দিন: