জা‌বিতে ছাত্রদলের মি‌ছিলে ছাত্রলীগের হামলা , আহত ২

জা‌বি প্রতি‌নি‌ধি  | ৫ মার্চ ২০২৪, ১৯:৫৪

জা‌বিতে ছাত্রদলের মি‌ছিলে ছাত্রলীগের হামলা , আহত ২
বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের নবনির্বাচিত সভাপতি, সাধারন সম্পাদকসহ ৭ সদস্য বিশিষ্ট কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শুভেচ্ছা মিছিল করতে গিয়ে ছাত্রলীগের অর্তকিত হামলার শিকার হ‌য়ে‌ছেন  জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের নেতাকর্মীরা। 
 
মঙ্গলবার ( ৫ মার্চ) দুপুর ২.০০ টায় মি‌ছিল‌টি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে প্রধান ফটক ডেইরী গেইট থেকে শুরু হয়ে মীর মোশাররফ হোসেন হলের গেইটে যাওয়ার পর ছাত্রলীগের হামলার শিকার হয়।
 
এই সময় ছাত্রনেতা নাইমুর হাছান কৌশিক ও মুরাদ হোসেন আহত হয় এবং শফিকুল ইসলামকে হলে ধরে নিয়ে যায়।  
 
আব্দুল কাদের মার্জুক বলেন, চলমান গনতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনকে বেগবান করতে ঘোষিত ছাত্রদল কেন্দ্রীয় সংসদকে শুভেচ্ছা জানাতে আমরা জাবি ছাত্রদল ডেইরি গেইট থেকে মিছিল করে মীর মোশাররফ হোসেন হলের গেইটে আসলে ছাত্রলীগের গুন্ডা বাহিনী আমাদের উপর অর্তকিত হামলা করে। এতে আমাদের কয়েকজন নেতাকর্মী আহত হয়েছে। 
 

ছাত্রনেতা এম আর মুরাদ বলেন, আমরা গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনকে আরও বেগবান করার জন্য ঘোষিত  ছাত্রদল কেন্দ্রীয়  সংসদকে শুভেচ্ছা জানাতে জাবি ছাত্রদল মিছিল  নিয়ে বের হই। হঠাৎ করে ছাত্রলীগের গুন্ডা বাহিনীরা আমাদের উপর আতর্কিত  হামলা চালায়। এই আতর্কিত হামলায় আমাদের কয়েকজন নেতাকর্মীদের উপর হিংস্রভাবে আগাত করার চেষ্টা করা হয়। নাইমুল হাসান কৌশিক ও  আমি  গুরুতরভাবে আহত হই। এছাড়াও রাকিবুল হাসান শুভ, আব্দুল কাদের মাার্জুক, মো. সেলিম রেজা আহত হয়। এবং তিনি আরও বলেন, আমাদের উপর যতই নির্যাতন ও হামলা আসুক না কেনো আমরা এই প্রতিকূল পরিবেশে থেকে আমরা আমাদের এই সত্যর মিছিল করে যাব।
 
উক্ত মিছিলে উপস্থিত ছিলেন শহীদ রফিক জব্বার হলের যুগ্ম আহ্বায়ক আব্দুল কাদের মার্জুক,  শেখ মুজিবুর রহমান হলের যুগ্ম আহ্বায়ক রাকিবুল হাসান শুভ, ছাত্রনেতা সেলিম রেজা, মীর মশাররফ হোসেন হলের যুগ্ম আহ্বায়ক ইকবাল হোসাইন, যুবায়ের আল মাহমুদ, ছাত্রনেতা নাইমুর হাছান কৌশিক, শফিকুল ইসলাম, রেজাউল আমিন, রাজিব আহম্মেদ, এম আর মুরাদ,  আলামীন, রাজন মিয়া, শাফায়াত হোসেন, শরিফ হোসেন, রিফাত, নাইমসহ প্রমুখ নেতৃবৃন্দ।
 

আপনার মূল্যবান মতামত দিন: