পরীক্ষা দিতে আসা শিক্ষার্থীদের সহোযোগিতায় গাইবান্ধা জেলা ছাত্রকল্যাণ সমিতি

জাবি প্রতিনিধি | ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ২১:২২

পরীক্ষা দিতে আসা শিক্ষার্থীদের সহোযোগিতায় গাইবান্ধা জেলা ছাত্রকল্যাণ সমিতি
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) ২০২৩-২৪ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য দেশের বিভিন্ন জায়গা থেকে আগত   ভর্তিচ্ছু শিক্ষার্থীদের জন্য তথ্য সহায়তা, বিনামূল্যে মোবাইল, ব্যাগ, মানিব্যাগ গচ্ছিত রাখাসহ বিভিন্ন সহযোগিতামূলক কাজ করে যাচ্ছেন গাইবান্ধা জেলা ছাত্র কল্যান সমিতি।
 
গত বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারী) হতে শুরু হয় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ২০২৩-২৪ সেশনের ভর্তি পরীক্ষা। শুরুর দিন হতেই বিশ্ববিদ্যালয়ের মেইন গেইট সংলগ্ন রাস্তার পাশে  জেলা সমিতির উদ্যোগে এই সহায়তা কার্যক্রম পরিচালিত হচ্ছে। গাইবান্ধা সহ  উত্তরাঞ্চলের বিভিন্ন প্রান্ত থেকে আসা শিক্ষার্থীদের সহায়তায় হাত বাড়িয়ে দিয়েছেন গাইবান্ধা জেলা ছাত্র কল্যান সমিতি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়।
 
গাইবান্ধার সুন্দরগঞ্জ থেকে ভর্তি পরীক্ষা দিতে আসা রাফিউল ইসলাম বলেন,আমি একাই পরীক্ষা দিতে আসছিলাম।এটাই আমার প্রথম ঢাকা আসা।অনেক চিন্তায় ছিলাম আমি,কোথায় যাব কেমনে কি করব।বাস থেকে নামার পর যখন আমি ডেইরি গেট দিয়ে ক্যাম্পাস এ প্রবেশ করলাম কিছুদূর আসার পর আমি গাইবান্ধা জেলা ছাত্রকল্যাণ সমিতি (জাবি) তথ্য সহায়তা কেন্দ্র দেখতে পেলাম এবং সেখানে গিয়ে আমি ভাইদের কাছে আমার ব্যাগ,মোবাইল ফোন রাখলাম এবং কিছুক্ষন বিশ্রাম নিয়ে আমি পরীক্ষা দিতে যাই।সেখানে যে ভাইরা ছিল,তারা অনেক হেল্পফুল ছিল।আমি গাইবান্ধা জেলা ছাত্রকল্যাণ সমিতির সকল সদস্য দের আন্তরিক ধন্যবাদ জানাই।
 
গাইবান্ধা জেলা ছাত্রকল্যাণ সমিতি (জাবি), সভাপতি শাহরিয়ার কবির অন্তর জানানা, মানবসেবা পরম ধর্ম, গাইবান্ধা জেলা ছাত্রকল্যাণ সমিতি, জাবি প্রতিবছরের ন্যায় এবারো আমরা গাইবান্ধা জেলার বিভিন্ন আনাচে-কানাচে থেকে আগত শিক্ষার্থীদের যেকোনো ধরনের সাহায্য সহযোগিতার জন্য পাশে ছিলাম। ভর্তি-ইচ্ছু শিক্ষার্থীদের আবাসন সমস্যা, অভিভাবক দের জন্য আবাসন ব্যবস্থা, শিক্ষার্থী এবং অভিভাবকদের জন্য বিশ্রামের ব্যবস্থা, তাদের মোবাইল এবং ব্যাগ রাখার ব্যবস্থা করেছি।তাদেরকে আমরা আমাদের সর্বোচ্চটুকু দিয়ে সহায়তা করার চেষ্টা করেছি।

আপনার মূল্যবান মতামত দিন: