জাবিতে ভর্তিচ্ছুদের সহযোগিতায় চট্রগ্রাম জেলা সমিতি

জাবি প্রতিনিধি  | ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১৬:৩৫

জাবিতে ভর্তিচ্ছুদের সহযোগিতায় চট্রগ্রাম জেলা সমিতি
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ২০২৩-২৪ শিক্ষাবর্ষে আগত ভর্তিচ্ছু শিক্ষার্থীদের সহযোগিতায়  বিভিন্ন উদ্যোগ নিয়েছে জাবির চট্টগ্রাম জেলা ছাত্রকল্যাণ সমিতি। 
 
চট্টগ্রাম হতে আগত পরীক্ষার্থী এবং অবিভাবকদের আবাসন ব্যবস্থা থেকে শুরু করে পরীক্ষার হলে আনা নেয়াসহ অন্যান্য কাজে সর্বোচ্চ সহযোগিতার হাত বাড়িয়ে দিচ্ছে জেলা ছাত্রকল্যাণ সমিতি। এছাড়াও ভর্তি পরীক্ষার এ সময়ে প্রতিদিন প্রায় বিশের অধিক স্বেচ্ছাসেবী ভর্তিচ্ছুদের আসন বিন্যাস খুঁজে দেওয়া ও সুপেয় পানির ব্যবস্থা করছে৷  
 
এছাড়া ৫ দিন ব্যাপী এই সামাজিক এবং সেচ্ছাসেবী কাজের অনুপ্রেরণা দিতে আর্থিক অনুদান দিয়ে পাশে ছিলেন ইউনিয়ন ব্যাংক পিএলসির সুযোগ্য ব্যবস্থাপনা পরিচালক 'এ বি এম মোকাম্মেল হক চৌধুরি' এবং সিডিএম কোম্পানি লিমিটেড।
 
সার্বিক বিষয়ে জেলা ছাত্রকল্যান সমিতির সভাপতি মাহমুদুল হাসান বলেন,  আমরা প্রতিবছরের ধারাবাহিকতায় এইবারও চট্টগ্রামের শিক্ষার্থীদের এবং অবিভাবকদের কল্যাণে কাজ করে যাচ্ছি। সকাল-সন্ধ্যা টেন্টে অবস্থান করে আমরা আমদের সর্বোচ্চ দিয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছি। আমাদের এই সেচ্ছাসেবামূলক কাজে যারা অনুদান দিয়ে পাশে ছিলেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আশা করছি আগামীতেও উনাদের পাশে পাবো।

আপনার মূল্যবান মতামত দিন: