ভালোবাসা দিবসে প্রিয়জন সাথে থাকলেই ইবিতে মিলছে ফ্রি চা

ইবি প্রতিনিধি | ১৪ ফেব্রুয়ারী ২০২৪, ১৯:২২

ভালোবাসা দিবসে প্রিয়জন সাথে থাকলেই ইবিতে মিলছে ফ্রি চা

"চায়ের কাপে ভালোবাসার জয়গান" স্লোগানে ১লা বসন্ত ও ভালোবাসা দিবস উপলক্ষে আজ ১৪ ই ফেব্রুয়ারি ১০০ কাপ ফ্রি 'র' চা বিতরণ করা হচ্ছে। বিশ্ববিদ্যালয়ের সাদিয়া চত্বর সংলগ্ন রাজু স্টোরে পাওয়া যাচ্ছে এই ফ্রি চা সার্ভিস।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) থেকে শুরু করে আগামী তিনদিন বিকেল ৩:৩০ থেকে ৫:৩০ পর্যন্ত এই সার্ভিস চলমান থাকবে। তবে যারা এই উদ্যোগ নিয়েছেন তাদের নিজেদের পরিচয় গোপন রেখেছেন।
 
এবিষয়ে জানতে চাইলে ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তির নাবিল বলেন, আসলে এই ভালোবাসা দিবসে যে ফ্রি চা'য়ের আয়োজন আমার আগে জানা ছিলো না। এখানে এসে চা খেয়ে বিল দিতে গিয়ে অবাক হয়ে গেলাম যে, মামা বিল নিচ্ছেন না। এই আয়োজনটি কাপলদের জন্য সুবিধা করে দিয়েছে তাই আমি তাদের ধন্যবাদ জানাই। কে বা কারা এই আয়োজনটি নিয়েছে তা আমার জানা নেই। তবে অবশ্যই তাদের এই উদ্যোগ প্রশংসার যোগ্য।
 
চা'য়ের দোকানি রাজুর কাছে জানতে চাইলে বলেন, ভালোবাসা দিবস উপলক্ষে ফ্রি চা খাওয়াতে পেরে আমার নিজের কাছেও ভালো লাগছে। বিকেল থেকে এখন পর্যন্ত ৪০ কাপ চা খাইয়েছি। আমাদের এই ফ্রি সার্ভিস আগামী দুইদিন চলমান থাকবে। তবে এই সার্ভিস কেবল অবিবাহিত প্রেমিক-যুগলের জন্য। বাকিদের টাকা দিয়ে কিনেই চা খেতে হবে।
 
পরিচয় গোপন রাখা শর্তে উদ্যোগ নেয়া একজনের সাথে কথা বললে জানা যায়, ভালোবাসার জন্য নির্দিষ্ট কোনো দিনক্ষণ হয় না। তবও নির্দিষ্ট একটা দিন আমরা ভালোবাসার মানুষের জন্য সপে দেই। পৃথিবীতে মানুষকে যারা ভালোবাসে, যারা মানুষের জন্য কথা বলে তাদের জন্য এই ফ্রি চা'য়ের আয়োজনটি করেছি। সব মানুষ এখানে গিয়ে চা খাবে। 
 
তিনি আরো বলেন, এখানে শেখ হাসিনা হলের সামনে এসে বিভিন্ন কাপলরা, হতাশায় ভোগা যুবকরা, তারা আটকে যায় এখানে চা'য়ের কাপে। তারা তাদের হতাশা বির্সজন দেয় চায়ের কাপে, প্রেমিক প্রেমিকা মেতে উঠে চায়ের আড্ডায়। এই যে মিশ্র একটা আমেজ, এই আমেজটাকে উদ্দেশ্য করে যারা প্রতিদিন তাদের প্রিয় মানুষটার জন্য এখানে বসে থাকে তাদেরকে উৎসর্গ করেই আজকের এই আয়োজন।

আপনার মূল্যবান মতামত দিন: